খুলনার কয়রায় জলদস্যু সিদ্দিক বাহিনীর প্রধানসহ গ্রেফতার ৩

81024340_610681369762457_543565168286629888_o.jpg

নিজস্ব প্রতিবেদক, প্রবর্তন। প্রকাশিতঃ ১৩:০২, ৩০ ডিসেম্বর ২০১৯

খুলনার কয়রায় জলদস্যু সিদ্দিক বাহিনীর প্রধানসহ তিনজনকে গ্রেফতার করেছে র্যাব-৬।

সোমবার (৩০ ডিসেম্বর) রাত আড়াইটায় কয়রা থানার মহেশ্বরীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। দুপুর ১ টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র্যাব।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ সিদ্দিকুর রহমান (৩৪) সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার কদমতলা মুন্সিগঞ্জ গ্রামের মোঃ জুম্মন আলী গাজীর ছেলে, মোঃ আব্দুল্লাহ তলবদার (৩৩) কালিঞ্চী গ্রামের মোঃ আকবর আলী তলবদারের ছেলে ও মোঃ মহিদুল ইসলাম (৪৫) হরিনগর গ্রামের আহম্মদ সরদারের ছেলে।

র্যাব জানায়, কয়রার মহেশ্বরীপুর এলাকায় সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিক, তার সহযোগীসহ জেলে ও মাওয়ালী/বাওয়ালীদের অপহরন, মাছ ধরার ট্রলার এবং নৌকায় ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র্যাব অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তখন কিছু সংখ্যক জলদস্যু পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৩টি দেশীয় তৈরি পাইপগান, ১৫ রাউন্ড কার্তুজ, ২টি রাম দা, ৩টি মোবাইল ফোন, ৩টি সীম কার্ড ও ১৫ হাজার চারশত টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিদ্দিক বাহিনীর এই সদস্যদের সাথে ভারতে পালিয়ে থাকা জিয়া বাহিনীর সম্পৃক্ততা রয়েছে বলে জানা গেছে। এদের প্রত্যেকের নামে সাতক্ষীরা জেলার বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতি বিষয়ক একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত এবং পলাতক জলদস্যুদের বিরুদ্ধে অস্ত্র ও দন্ডবিধি আইনে পৃথক মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top