শাপলা মিডিয়ার অফিসে হামলা, ভাঙচুর ও লুটপাট

image-502949-1640727846.jpg

ডেস্ক রিপোর্ট : রাজধানী ঢাকার কাকরাইলে অবস্থিত দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।মঙ্গলবার বিকেল ৩টার দিকে ১০০ জনের মতো অজ্ঞাত দুর্বৃত্ত শাপলা মিডিয়ার অফিসে ঢুকে হামলা চালায় ও ভাঙচুর করে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা অপূর্ব রায়।হামলার পর দুর্বৃত্তরা মানিব্যাগ, নগদ টাকা, মোবাইল, ল্যাপটপ নিয়ে গেছে বলে জানান তিনি।

অপূর্ব রায় বলেন, ‘বিকাল ৩টার দিকে প্রায় ১০০ জনের মতো অজ্ঞাত দুর্বৃত্ত অফিসে ঢুকেই ভাঙচুর শুরু করে। তারা আমাদের চেয়ারম্যানকে খুঁজতে থাকে। তাকে না পেয়ে অফিসে ব্যাপক ধ্বংসযজ্ঞ চালায়। তারা অফিসের অনেক ডেস্ক, কম্পিউটার ও সার্ভার ভেঙে ফেলেছে। বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর ছবি টানানো ছিল। সেগুলো নামিয়ে ভেঙেছে। অফিসে যাদের পেয়েছে সবার কাছ থেকে মোবাইল, মানিব্যাগ নিয়ে গেছে৷ অনেক ক্যাশ টাকাও নিয়ে গেছে। এখনো অফিসে থমথমে অবস্থা বিরাজ করছে।’

আরও পড়ুন :দেশে আরো দুজনের ওমিক্রন শনাক্ত

হামলাকারীদের পরিচয় নিশ্চিত করতে পারেননি অপূর্ব রায়সহ শাপলা মিডিয়ার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।তবে এ প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নিয়ে যারা বিরোধিতা করেছিল তারাই এই হামলা করেছে বলে ধারণা অপূর্ব রায়ের।এ ঘটনায় শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের বক্তব্য পাওয়া যায়নি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top