আম্পায়ার আক্রান্ত করোনায়, যুক্তরাষ্ট্র-আয়াল্যান্ডের ম্যাচ বাতিল

jobs-20211226101212.jpg

ডেস্ক রিপোর্ট : সবকিছু ঠিকঠাক থাকলে আজ ২৬ ডিসেম্বর প্রথম ওয়ানডেতে মুখোমুখি হওয়ার কথা যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ডের। তবে শেষ মুহূর্তে করোনার সংক্রমণে বাতিলই হলো ম্যাচটা।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিরিজের জন্য দায়িত্ব পাওয়া এক আম্পায়ার। তবে বাকি তিনজনেরও আক্রান্ত ব্যক্তির সঙ্গে নিবিড় যোগাযোগ ছিল। তাই সেই সিরিজের আম্পায়ারিং প্যানেলই রীতিমতো ফাঁকা পড়ে আছে।

আরও পড়ুন : তিন শ্রেণির মানুষকে বুস্টার ডোজ দেবে ভারত

সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচটি যথা সময়েই মাঠে গড়াবে, আশা কর্তৃপক্ষের। যারা প্রথম ম্যাচের টিকিট কিনে রেখেছিলেন, তাদের বলা হয়েছে টিকিটটি পরের দুই ম্যাচে ব্যবহার করতে পারবেন দর্শকরা৷ অন্যথায় সাত কর্মদিবসে এ টাকা ফেরত দেওয়া হবে।

ওয়ানডে সিরিজের আগে দুই দল এর আগে টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হয়, সেখানে প্রথম ম্যাচে ইতিহাস গড়ে প্রথম ম্যাচে জেতে যুক্তরাষ্ট্র। পরের ম্যাচ জিতে অবশ্য সমতা এনে সিরিজ শেষ করে আয়ারল্যান্ড।

সিরিজে অবশ্য এই প্রথম করোনার আঘাত আসেনি। এর আগেও সদস্যদের শরীরে করোনার উপস্থিতি মিলেছিল। ১৭ ডিসেম্বর ৪ আইরিশ খেলোয়াড় ও এক সাপোর্ট স্টাফ আক্রান্ত হন। এর চার দিন পর সমান সংখ্যক করোনায় আক্রান্ত হওয়ার খবর পায় যুক্তরাষ্ট্র।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top