দুর্ঘটনার কবলে নোরা ফাতেহির গাড়ি!

n-20211223140515.jpg

ডেস্ক রিপোর্ট : দুর্ঘটনার কবলে পড়েছে বলিউড তারকা নোরা ফতেহির গাড়ি! গত মঙ্গলবার সন্ধ্যায় বেপরোয়াভাবে চালিয়ে মুম্বাইয়ের রাস্তায় অটোতে ধাক্কা মারে এই তারকার গাড়ি। তবে ওইদিন জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়ার সঙ্গে একটি মিউজিক লঞ্চ ইভেন্টে হাজির থাকতে দেখা গেছিল তাকে।

বলিউড লাইফে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, মুম্বাইয়ের রাস্তায় একটি অটোকে সজোরে আঘাত করে নোরার গাড়ি চালক। জানা গেছে, সেই সময়ে নোরা গাড়িতে ছিলেন না। গাড়ি-অটোর সংঘর্ষের পরপরই আশেপাশের পথচারীরা দুর্ঘটনা স্থলে ছুটে এসে রীতিমতো জামার কলার টেনে বলি-অভিনেত্রীর চালককে নামায়। অল্প বিস্তর মারধরও চলে। শেষপর্যন্ত ক্ষতিগ্রস্ত অটো চালককে ১০০০ টাকা দিয়ে ছাড়া পায় নোরার গাড়ি-চালক।

আরও পড়ুন : মঠবাড়িয়ায় নৌকার কর্মীর কবজি কাটার ঘটনায় আটক ১

শেষ পাওয়া খবরে জানা গেছে, গাড়ি এবং অটোর ক্ষতি হলেও কোনও চালকেরই গুরুতর আঘাত লাগেনি। এখনও পর্যন্ত এই ব্যাপারে অভিনেত্রীর তরফে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি কিংবা এফআইআর দায়ের করা হয়নি।

প্রসঙ্গত, এই মুহূর্তে গুরু রানধাওয়ার নতুন গান ‘ডান্স মেরি রানি’র ভিডিওতে নিজের লুক এবং নাচের জন্য চর্চায় রয়েছেন নোরা। ভিডিও নজর কেড়েছে বলি-অভিনেত্রীর অ্যাফ্রো কায়দায় স্পোর্ট করা চুলের বাঁধুনি।

নোরা জানিয়েছেন, আন্তর্জাতিক বহু তারকাকে বিভিন্ন সমাবেশে কখনও না কখনও বিভিন্ন আফ্রিকান হেয়ারস্টাইলে দেখা গেছে। নোরা নিজেরও বহুদিনের ইচ্ছে ছিল পর্দায় অন্তত একবার কোনও আফ্রিকান হেয়ারস্টাইলের সঙ্গে নিজেকে হাজির করার। অবশেষে এই ভিডিওতে সেটি করলেন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top