খুলনায় ঘোড়া দৌড় প্রতিযোগিতা শুক্রবার

image-28155-1522060046-1.jpg

ডেস্ক রিপোর্ট: রূপসী রূপসার পুটিমারী বিলে অনুষ্ঠিত হবে হারিয়ে যাওয়া গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযাগিতা।

আগামী ২৪ডিসেম্বর শুক্রবার দুপুর ২টায় শুরু হবে এই প্রতিযোগিতা। মহান বিজয় দিবস পালন উপলক্ষে জে কে এস ক্রীড়া সংস্থা এর আয়োজন করেছে। এবার ৪৮তম আসর। চার দিকে চলছে প্রচার প্রচারণা। পুরো বিলকে সাজানো হয়েছে মনোরম পরিবেশে। চলছে বনাঢ্য আয়োজন। হারিয়ে যাওয়া ঐতিহ্যকে ধরে রাখতে এই আয়োজন। এই প্রতিযোগিতায় দেশের বিভিন্ন স্থান থেকে আসা ৩৫টি ঘোড়া অংশ নিবে বলে আয়োজক কমিটি সূত্র জানান।

প্রধান অতিথি থাকবেন স্থানীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। বিশেষ অতিথি থাকবেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন বাদশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাসনীম, থানা ইনচার্জ সরদার মোশররফ হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ ইসহাক আলী সরদার এবং নগর যুব লীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ। সভাপতিত্ব করবেন আয়োজক কমিটির সভাপতি আল ফারুক বাবুল। পরিচালনায় থাকবেন সাধারণ সম্পাদক শেখ আসাদুজ্জামান।

ঘোড়া দৌড় প্রতিযোগিতা উদ্যাপন কমিটির সদস্য সচিব মো. সিরাজুল ইসলাম, সদস্য মো. রফিকুল ইসলাম ও মো. মিজানুর রহমান বলেন, প্রথম স্থান অধিকারী ১০হাজার টাকা, ২য় স্থানঅধিকারী ৭হাজার টাকা, ৩য় স্থান অধিকারী ৫হাজার টাকা, ৪র্থ স্থান অধিকারী ৩হাজার টাকা এবং ৫ম স্থান অধিকারীকে ২হাজার টাকা পুরস্কার দেয়া হবে। এ ছাড়াও প্রত্যেক ঘোড়া মালিককে সান্তনা পুরস্কার হিসেবে ১হাজার টাকা প্রদান করা হবে। এই বনাঢ্য আয়োজনকে সফল করতে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top