মেহমানের সফল সমাপ্তি

image-499072-1639768686.jpg

ডেস্ক রিপোর্ট :  আহসান আলমগীর রচিত আল হাজেন পরিচালিত এনটিভির জনপ্রিয় ও প্রশংসিত ধারাবাহিক নাটক ‘মেহমান’-এর প্রচার শেষ হচ্ছে ২৬ ডিসেম্বর। সেদিন  রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে নাটকটির শেষ পর্ব ।

সাধারণত এনটিভি তাদের ধারাবাহিক নাটকগুলো জনপ্রিয়তা পেলে ১০৪ পর্বে শেষ করে থাকে। কিন্তু দর্শকদের বিশেষ অনুরোধের কারণে এবং গল্পে পূর্ণতা আনার জন্য নাট্যকার, পরিচালক ও চ্যানেল কর্তৃপেক্ষর সম্মিলিত সিদ্ধান্তে আরও ১৬ পর্ব বাড়ানোর সিদ্ধান্ত নেয়; যার কারণে ১২০ পর্বে টানটান উত্তেজনা পূর্ণ পারিবারিক গল্পের রোমান্টিক ঘারানার এ নাটকটির পরিসমাপ্তি ঘটতে যাচ্ছে।

এ প্রসঙ্গে নাট্যকার আহসান আলমগীর বলেন, আমি অত্যন্ত আনন্দিত। ২০২১ সালের একদম শুরু থেকেই এই নাটকটি লেখা শুরু করি, বছরের শেষে সপ্তাহে নাটকটির ইতি টানতে যাচ্ছি। একটি বছর পরিচালক, অভিনয় শিল্পীরা, ডিওপি, সম্পাদক, লাইট, প্রোডাকশনসহ নাটকের পুরো টিম এই নাটকটি নিয়ে অনেক পরিশ্রম করেছেন, সেই সঙ্গে চ্যানেল কর্তৃপক্ষও নাটকটিকে প্রমোট করেছেন। সবার সর্বাত্মক প্রচেষ্টায় নাটকটি দর্শকদের প্রশংসা পাওয়ায় আমাদের পরিশ্রম সার্থক হয়েছে।

আরও পড়ুন :প্রেমিক না থাকায় যা করতে পারছেন না শ্রীলেখা

পরিচালক আল হাজেন বলেন, এনটিভিতে প্রচারিত পরিচালক হিসাবে এটি আমার এবং নাট্যকার আহসান আলমগীরের প্রথম ধারাবাহিক। চ্যানেল কর্তৃপক্ষ আমাদের ওপর আস্থা রেখেছেন, আমরা চেষ্টা করেছি কতৃপক্ষের আস্থার প্রতিদান দিতে। নাটকটি শুটিংয়ের শুরু থেকেই বারবার করোনায় হানা এবং লকডাউনের কারনে আমাদের নিয়মিত শুটিং করতে অনেক বেগ পেতে হয়েছে, নাটকের অভিনয় শিল্পীরা অনেক ঝুঁকি নিয়েও স্বাস্থ্যবিধি মেনে শুটিং করেছেন। এজন্য তিনি শিল্পী ও পুরো টিমের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছেন।

ধারাবাহিক এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- ফজলুর রহমান বাবু, ওয়াহিদা মল্লিক জলি, আমিরুল হক চৌধুরী, তানজিকা আমিন, অপর্ণা ঘোষ, মৌসুমী হামিদ, নাজিয়া হক অর্ষা, রওনক হাসান, আরফান আহমেদ, সাজু খাদেম, নওশাবা আহমেদ, কল্যাণ কোরাইয়া, ডা. এজাজ, শামীমা নাজনীন, ফারুক আহমেদ, তাহমিনা সুলতানা মৌ, অবিদ রেহান, শামান্তা ইসলাম, মাজুনন মিজান, জয় রাজ, মাহমুদুল ইসলাম মিঠু, শেলী আহসান প্রমুখ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top