গল্লামারী স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি

16-12-21-7.jpg

নিজস্ব প্রতিবেদক: মহান বিজয় দিবস উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টায় খুলনার গল্লামারী শহীদ স্মৃতিসৌধে মু‌ক্তি‌যোদ্ধা সংসদ, শ্রম প্রতিমন্ত্রী, কে‌সি‌সি মেয়র, বিভাগীয় কমিশনারসহ প্রশাস‌নের পদস্থ কর্মকর্তা, বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন।

আরও পড়ুন : ‘মাশরাফি নিজেকে দেশের ক্রিকেটের চেয়ে বড় মনে করলে তাকে বাদ দেওয়া উচিত’
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন খুলনার পুলিশ কমিশনার মো: মাসুদুর রহমান ভূঞা।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন খুলনা জেলার প্রশাসক মো: মনিরুজ্জামান তালুকদার।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন খুলনা মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন খুলনা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন খুলনা শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।
খুলনা সড়ক জনপথ বিভাগ (সওজ) এর পক্ষ থেকে নগরীর গল্লামারী স্মৃতিসৌধে স্বাধীনতার মহান স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top