ফতুল্লায় যাবজ্জীবন দণ্ডিত আসামি ‘কিলার পাপ্পু’ গ্রেফতার

image-374378-1608020731.jpg

ডেস্ক রিপোর্ট :  নারায়ণগঞ্জের ফতুল্লায় হত্যা মামলায় যাবজ্জীবন সাজা পাওয়া আসামি মেহেদি হাসান পাপ্পু ওরফে কিলার পাপ্পুকে গ্রেফতার করেছে পুলিশ।  সোমবার তাকে তল্লা এলাকা থেকে গ্রেফতার করা হয়।পাপ্পু ফতুল্লার তল্লা এলাকার মাহবুব কাজীর ছেলে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ২০০১ সালে তল্লা এলাকার রুবেল হত্যায় মেহেদি হাসান পাপ্পুকে যাবজ্জীবন সাজা দিয়েছিলেন আদালত।

এছাড়া মেহেদি হাসান পাপ্পু ও তার সহযোগীরা ২০০৪ সালে তল্লা সুপারীবাগান এলাকায় চারতলা একটি বাড়িতে মুরাদ নামে এক যুবককে হত্যা করে সেপটিক ট্যাংকে ফেলে রাখে।২০০৯ সালে নগর খানপুর এলাকায় খোকা ও সোহাগ নামে দুই যুবককে গলা কেটে হত্যা করে দাউদকান্দি এলাকায় লাশ ফেলে আসে।  দণ্ডিত হওয়ার পর থেকে পাপ্পু পলাতক ছিল।

ওসি আরও জানান, পুলিশ সুপার জায়েদুল আলমের ( পিপিএম-বার) নির্দেশনায় তিনি ইন্সপেক্টর (তদন্ত) এসএম শফিকুল ইসলাম ও ইন্সপেক্টর (অপারেশন) সঞ্জয় কুমার সরকারসহ এসআই আশিষ কুমার দাস ও এএসআই খন্দকার আবু এহসানকে নিয়ে বিশেষ অভিযান চালিয়ে তল্লা এলাকা থেকে পাপ্পুকে গ্রেফতার করেন। এসময় বিভিন্ন অপরাধে আরও ৬ জন আসামিকে গ্রেফতার করা হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top
error: নিরাপত্তা সতর্কতা!!!