নতুন বন্ধু এল শ্রাবন্তীর জীবনে!

shrabanti-251647.jpg

ডেস্ক রিপোর্ট :  টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। ইন্ডাস্ট্রির সেরা নায়কদের সঙ্গে জুটি হয়ে একাধিক ব্যবসা সফল সিনেমায় অভিনয় করেছেন তিনি। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও বেশ আলোচিত শ্রাবন্তী। যদিও শ্রাবন্তীর রিয়েল লাইফে উঠানামা ছিল ব্যাপক।

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে টানাপোড়েন চলছে শ্রাবন্তীর। প্রকাশ্যে এসেছে বিষয়টি। তারপর থেকে মুখে কুলুপ এঁটেছেন তিনি। সম্প্রতি কলকাতার একটি গণমাধ্যমে এ বিষয়ে প্রশ্ন করলে ক্যামেরার সামনে থেকে সরে যান শ্রাবন্তী।

রোশানের সঙ্গে শ্রাবন্তী আলাদা থাকছেন অনেক দিন ধরেই। এরই মধ্যে নতুন বন্ধু পেয়েছেন শ্রাবন্তী। ইনস্টাগ্রামে ছবি প্রকাশ করে সবার সঙ্গে তার পরিচয় করে দিয়েছেন অভিনেত্রী নিজেই। তার নতুন বন্ধুর নাম ‘সঞ্চারী চক্রবর্তী’। ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘ফ্রেন্ডশিপ গোল’।

টানাপোড়েনের মধ্যে ভালো থাকতে জানেন শ্রাবন্তী, সব পরিস্থিতিতে লড়াই করার মানসিকতা রয়েছে তার। তা এরই মধ্যে নেটিজেনদের বুঝিয়ে দিয়েছেন শ্রাবন্তী। যদিও এসব নিয়ে বেশ সমালোচনার মুখে পড়েছেন তিনি। তবে সমালোচনাকে ‘থোড়াই কেয়ার’। মন দিয়ে নিজের কাজটিই করছেন শ্রাবন্তী।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top