খুলনায় গয়েশ্বর

‘খালেদা জিয়া আল্লাহ ব্যতিত কারো কাছে ক্ষমা চায় না’

WhatsApp-Image-2021-11-30-at-5.53.22-PM.jpg

সমাবেশে প্রধান অতিটিব বক্তৃতা করে গয়েশ্বর চন্দ্র রায়। ছবি: নাজমুল হক পাপ্পু।

ডেস্ক রিপোর্ট: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘খালেদা জিয়া আল্লাহ ব্যতিত কারো কাছে ক্ষমা চায় না। তাকে নিয়ে সরকারের কোন মন্ত্রী বা এমপিরা ঠাট্টা, মশকরা করার দু:সাহস করবেন না।

তিনি বলেন, খালেদা জিয়ার মৃত্যুর আগ পর্যন্ত সরকার তার সঠিক চিকিৎসার অনুমতি দিবে না। সুতরাং আমরা জোর করে তাকে বিদেশে পাঠাতে পারবো না। তবে আমরা আন্দোলন করে সরকারের পতন ঘটাতে পারবো। তাই সরকারকে বলি হয়তো খালেদার সঠিক চিকিৎসার দায়িত্ব নিন, না হলে ক্ষমতা ছাড়ার প্রস্তুতি নিন।’

সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকাল ৪ টায় খুলনা মহানগরীর কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সামনে বিভাগীয় সদরের সমাবেশে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এ কথা বলেন। কেন্দ্রীয় ঘোষণায় দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে খুলনা মহানগর ও জেলা বিএনপি যৌথ ভাবে এ সমাবেশের আয়োজন করে। এতে বিএনপির হাজার হাজার নেতাকর্মী অংশ নেন।

সমাবেশে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। বক্তৃতা করেন, বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান, অধ্যক্ষ সোহরাব উদ্দীন, মেহেদী আহমেদ রুমি, বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জয়ন্ত কুন্ডু প্রমুখ।

এদিকে বিএনপির সমাবেশ ঘিরে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সতর্ক অবস্থান নেন তারা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top