‘চিৎকার করো না, বাধা দিও না’ বলে ৮৩ বছরের নারীকে ধর্ষণ

143105scot.jpg

ডেস্ক রিপোর্ট : বয়স্ক এক নারী নিজের বাসায় ঘুমাচ্ছিলেন। রাতের বেলা তার ঘরে প্রবেশ করে ২৩ বছরের তরুণ। এরপর ৮৩ বছর বয়সী নারীকে ধর্ষণ করে সে। এ ঘটনায় অভিযুক্ত আটক হয়েছে।

জানা গেছে, অভিযুক্ত কাইলি ম্যাককেনজি ভুক্তভোগী নারীর ঘরে প্রবেশ করে ভয় দেখিয়ে বলেছে, চিৎকার করো না, বাধা দিও না। এরপরেও ওই নারী বাধা দিয়ে অভিযুক্তের মাথায় বারবার আঘাত করেছেন।

ধর্ষণের ঘটনায় মেঝেতে পড়ে থাকা অবস্থায় নিরাপত্তা অ্যালার্ম বাজিয়ে দিতে সক্ষম হন ওই নারী। ওই সময় জানালা দিয়ে পালিয়ে যায় অভিযুক্ত। আর তখন ওই নারী জানালায় দৌড়ে গিয়ে চিৎকার করে প্রতিবেশিদের ডাকতে থাকেন। ওই সময় তিনি বলেন, আমি এইমাত্র ধর্ষণের শিকার হয়েছি। তাড়াতাড়ি সবাই আসুন।

আরও পড়ুন : বিক্রেতা শূন্য ৩ কোম্পানি

স্কটল্যান্ডের ফিফের গ্লেনরুথসে এ ঘটনা ঘটেছে। পরে অভিযুক্ত কাইলি ম্যাককেনজিকে আটক করেছে পুলিশ। বর্তমানে সে পুলিশের হেফাজতে আছে। চলতি বছরের ২০ ডিসেম্বর এডিনবার্গ আদালতে তার ব্যাপারে রায় ঘোষণা হবে।

জানা গেছে, ভোর ৫টার দিকে বয়স্ক নারীর ঘরে ঢুকে শরীর থেকে চাদর সরিয়ে ফেলে অভিযুক্ত। এরপর তাকে জোরপূর্বক ধর্ষণ করে। বাসায় প্রবেশের জন্য পাথরের টুকরো দিয়ে জানালার কাচ ভেঙেছিল সে।

পুলিশ অবশ্য ওই নারীর বাসায় অভিযুক্তের পায়ের ছাপের মিল পেয়েছে। এরই মধ্যে উভয়ের ডিএনএ পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

ভুক্তভোগী নারী বলেছেন, অভিযুক্ত হাতে গ্লাভস পরে ছিল। অনুনয় বিনয় করেও লাভ না হলে ওই নারী তাকে বলেছিলেন, তুমি আমাকে মেরে ফেলতে যাচ্ছ।

একপর্যায়ে অভিযুক্তের সঙ্গে লড়াই করতে শুরু করেন এবং বারবার মাথায় ঘুষি মারেন। একপর্যায়ে অ্যালার্ম বাজাতে সক্ষম হন। আর তাতে ভয় পেয়ে পালিয়ে যায় অভিযুক্ত।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top