হামাগুড়ি দিয়ে এসে ভোট দিলেন মোর্শেদা

comilla-20211128112941.jpg

ডেস্ক রিপোর্ট : হামাগুড়ি দিয়ে ভোটকেন্দ্রে এলেন মোর্শেদা বেগম (৩২)। বড় ভাই রবিউলের সহযোগিতায় তিনি ভাশখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন। তিনি ভাশখোলা পূর্বপাড়া আলফু মিয়ার মেয়ে।

এমন দৃশ্য রোববার (২৮ নভেম্বর) কুমিল্লার দাউদকান্দি উত্তর ইউনিয়নের সকাল সাড়ে ৯ টায় দেখা যায়। শারীরিক প্রতিবন্ধিকতা রুখতে পারেনি তাকে। নির্বাচনের আমেজে সকালেই চলে আসেন ভোট দিতে।

মোর্শেদা বেগম বলেন, নিজের ভোট নিজে দিতে পেরে খুবই ভালো লাগছে। আমাদের এলাকার মানুষ শান্তিপূর্ণ। আশা করি মারামারি হবে না। আমাকে সিরিয়ালে দাঁড়াতে হয়নি। সবাই খুব ভালো ব্যবহার করেছেন।

আরও পড়ুন : টেস্টেও বাবরকে বিভীষিকা ‘উপহার’ বাংলাদেশের

মোর্শেদার ভাই রবিউল বলেন, জন্মের ১৮ মাস পর টাইফয়েড জ্বরে পঙ্গু হয়ে যায় আমার বোন। এরপর থেকে তার জীবন সংগ্রাম শুরু হয়। মোর্শেদার বিয়ে হলেও দুই বছরের মধ্যে সংসার ভেঙে যায়। তার ৭ বছরের একটি ছেলে আছে। জমি চাষ করে আমাদের সংসার চলে। মোর্শেদা সেলাই কাজ শিখে। তার একটি ইলেকট্রনিক সেলাই মেশিন হলে সে ভালোভাবে কাজ শিখতে পারবে।

উল্লেখ্য, তৃতীয় পর্যায়ে কুমিল্লার দাউদকান্দি, বরুড়া, হোমনা উপজেলায় ৩০ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বরুড়া উপজেলার ৯টি, দাউদকান্দিতে ১২টি, হোমনা উপজেলায় ৯টি ইউনিয়নে দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবেই  নির্বাচন হচ্ছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top