খুলনার ৭ ইউপিতে নির্বাচিত হলেন যারা

up-2110140513-2111220220-2111270230-1.jpg

ডেস্ক রিপোর্ট: তৃতীয়ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে খুলনার ৭টি ইউনিয়নে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে একটি কেন্দ্র ব্যতীত কোথাও কোনো অপ্রীতিকর খবর পাওয়া যায়নি। অপ্রীতিকর পরিস্থিতি সামাল দিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি, র‌্যাবসহ পর্যাপ্ত আইনশৃংখলা রক্ষাকারি বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

আজ রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে এই ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টায় শেষ হয় ভোটগ্রহণ। পরে শুরু হয় গণনা। রাত সাড়ে ৮ তার দিকে একে একে বেসরকারী ভাবে নির্বাচিত জনপ্রতিনিধিদের নাম ঘোষণা করেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

ইতোমধ্যে রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের নির্বাচনের ফলাফল পাওয়া গেছে। ওই ইউনিয়নে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান।

এছাড়া তেরখাদা সদর ইউনিয়নে নৌকার প্রার্থী এফ এম অহিদুজ্জামান, ছাগলাদাহ্ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের এসএম দীন ইসলাম ও মধুপুর ইউনিয়নে নৌকা প্রার্থী মোঃ মোহসিন, আজগড়া ইউনিয়নে নৌকার প্রার্থী কৃষ্ণ মেনন রায়, সাচিয়াদাহ্ ইউনিয়নে নৌকার প্রার্থী মোঃ বুলবুল আহমেদ, বারাসাত ইউনিয়নে নৌকার প্রার্থী কেএম আলমগীর হোসেন নির্বাচিত হয়েছেন।

 

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top