ভাল স্বপ্ন দেখতে হবে, ভাল মানুষ হতে হবে: বিভাগীয় কমিশনার

134210_bangladesh_pratidin_Gurudaspu.jpg

ডেস্ক রিপোর্ট : রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবির বলেছেন, শিক্ষার্থীদের ভাল স্বপ্ন দেখতে হবে, ভাল মানুষ হতে হবে। বাবা-মায়ের কথা শুনতে হবে, শিক্ষকদের কথা শুনতে হবে। শুধু ভাল শিক্ষার্থী হলে চলবে না। হতে হবে একজন ভাল মানুষ। যে মানুষ দেশ ও জাতীর কল্যাণে কাজ করবে। নিজেকে গড়ে তুলবে এক অনন্য উচ্চতায়।

শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বাল্যবিবাহ ও মাদক বিরোধী মতবিনিময় সভায় এ কথা বলেন।

আরও পড়ুন : এবার নাটকে জাহিদের কথায় রুমির গান

শুক্রবার সকালে গুরুদাসপুর উপজেলার খুবজীপুর ইউনিয়নের শ্রীপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপস্থিত শিক্ষার্থী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের উদ্দেশ্যে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবির।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. সাইদুর রহমান, নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মতিন ও খুবজীপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম দোলন। এছাড়াও অংশগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতাকর্মী, গণমাধ্যমকর্মী, স্কুল কলেজের প্রধান ও শিক্ষার্থীরা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top