নাচতে-গাইতে দুবাই গেলেন নুসরাত ফারিয়া

image-239994.jpg

ডেস্ক রিপোর্ট : দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া, যিনি উপস্থাপনার পর নায়িকা হিসেবে এবং পরে গায়িকা হিসেবেও পরিচিতি পেয়েছেন। ইতোমধ্যে তিনি তিনটি গান গেয়েছেন। সেগুলো হলো- পটাকা, আমি চাই থাকতে ও হাবিবি।

নতুন খবর হলো, এই তিনটি গান শোনাতে শুক্রবার সকালে দুবাই উড়ে গেলেন নুসরাত ফারিয়া। সেখানে আগামী ৩ ডিসেম্বর বিকালে ‘বাংলাদেশ-ইউএই ফ্রেন্ডশিপ ফেস্টিভ্যাল ২০২১’ অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি। শুধু গান নয়, ওই অনুষ্ঠানে নিজের অভিনীত দুটি গানের সঙ্গে কোমরও দোলাবেন ফারিয়া।

‘বাংলাদেশ-ইউএই ফ্রেন্ডশিপ ফেস্টিভ্যাল ২০২১’ অনুষ্ঠিত হবে দুবাইয়ের শারজাহ স্টেডিয়ামে। এই অনুষ্ঠানের টিকিট বৃহস্পতিবার থেকে অনলাইনে পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন :মুশফিক-লিটনের ব‍্যাটিং দৃঢ়তায় লড়াইয়ে বাংলাদেশ

অনুষ্ঠানে আমন্ত্রণ পাওয়া প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘প্রথম দিকে উপস্থাপিকা হিসেবে এসব অনুষ্ঠানে দাওয়াত পেতাম। এরপর অভিনেত্রী হিসেবে অনেক জায়গায় গিয়েছি। তবে এবার দুবাইয়ের অনুষ্ঠানে গায়িকা হিসেবে আমন্ত্রণ পেয়েছি।’

এদিকে, আগামী ৬ ডিসেম্বর থেকে শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক সিনেমা ‘বঙ্গবন্ধু’র শুটিং আবারও শুরু হতে যাচ্ছে। সেখানে অংশ নিবেন নুসরাত ফারিয়া। তাই আগামী ৫ ডিসেম্বর তিনি ঢাকায় ফিরে আসবেন বলে জানিয়েছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top