বড় ছেলের দুষ্টুমিতে পাগল কারিনা

image-239980.jpg

ডেস্ক রিপোর্ট :  ঘুম থেকে উঠে আবার ঘুমাতে যাওয়ার আগ পর্যন্ত এক মুহূর্ত চুপ করে বসে থাকে না বড় ছেলে তৈমুর আলি খান। এমনই অভিযোগ সাইফ আলি খানের বর্তমান স্ত্রী অভিনেত্রী কারিনা কাপুরের!

তৈমুর সোশ্যাল মিডিয়ায় সকলের নয়নের মণি। পাপারাৎজিদের সবচেয়ে প্রিয় স্টার কিড। তবে, ছেলের দুষ্টুমিতে পাগল কারিনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন, এক দণ্ড চুপ করে বসে থাকে না তৈমুর। কিছু বললে নাকি সে উল্টো বকাও দেয়!

ওই সাক্ষাৎকারে কারিনার কাছে জানতে চাওয়া হয়, তিনি তার দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গীর আলি খানকে আউটডোর স্পোর্টসের জন্য উৎসাহ দেন কি না! উত্তরে কারিনার জানান, তৈমুর এক মুহূর্ত বসে না! সারাক্ষণ দৌঁড়ে বেড়ায়।

অভিনেত্রী বলেন, ‘এমন না যে আমি কোনো ফুটবল প্লেয়ার বা অন্য কিছু। তবে আমি দৌড়তে ভালোবাসি, যোগা ভালোবাসি। আমার দুই ছেলেও খুব অ্যাক্টিভ। তবে তৈমুর এক মুহূর্ত বসে না। ঘুম থেকে ওঠার পর শুরু হয়, ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত চলতে থাকে।’

আরও পড়ুন :নতুন বছরে মুক্তি পাবে ‘ধর্মযুদ্ধ’

কারিনা জানান, ‘আমরা এখন পতৌদিতে আছি। এখানে তৈমুরের খেলা করার অনেক জায়গা। ও কখনও গাছে উঠছে, কখনও ছুটে চলে যাচ্ছে। একটুও বসছে না। এটা খুবই ক্লান্তিকর একটা ব্যাপার। তৈমুরের কাছে ছুটি কাটানো মানে দুষ্টুমি করা!’

কাজের ক্ষেত্রে আপাতত ‘লাল সিং চাড্ডা’ মুক্তির অপেক্ষায় নবাব-পত্নী কারিনা। এখানে আমির খানের বিপরীতে দেখা যাবে তাকে। বহুদিন পর অনস্ক্রিন দেখা মিলবে এ জুটির। ছবিটি ২০২২ সালের ১৪ এপ্রিল মুক্তির কথা রয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top