ঘাটাইলে ২১ শিক্ষার্থী জাতীয় শাপলাকাব অ্যাওয়ার্ড অর্জন

maxresdefault-3.jpg

ডেস্ক রিপোর্ট : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের ২১ শিক্ষার্থী ২০২০ সালের জাতীয় শাপলাকাব অ্যাওয়ার্ড পেয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ স্কাউটসের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়।

অ্যাওয়ার্ডপ্রাপ্ত ২১ জনের মধ্যে ঘাটাইলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উইজডম ভ্যালির ১২জন কাবস্কাউট ২০২০ সালের জাতীয় ‘শাপলাকাব অ্যাওয়ার্ড’ পেয়েছে। এই প্রতিষ্ঠান থেকে টাংগাইল জেলায় সর্বাধিক অ্যাওয়ার্ড পেয়েছে। এছাড়া উপজেলার চানতারা (দ) সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তিনজন ও কোলাহা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ছয়জন অ্যাওয়ার্ড পেয়েছে।

উইজড ভ্যালির প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল হোসেন বলেন, এবার আমাদের প্রতিষ্ঠান থেকে ১২জন শিক্ষার্থী কাবস্কাউট অ্যাওয়ার্ডের জন্য প্রতিযোগিতা করে সবাই অ্যাওয়ার্ড পেয়েছে। ২০১৯ সালে আমাদের প্রতিষ্ঠান থেকে উপজেলার ইতিহাসে প্রথমবারের মতো দুজন অ্যাওয়ার্ড পায়।

আরও পড়ুন :ফেসবুকের পোস্ট নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়াল গ্রামবাসী, আহত ৪০

প্রতিষ্ঠানের কাব লিডার মো. আবুল কাশেম জানান, ২০১৪ সালে চার্টার পাবার পর থেকে কাবস্কাউট কার্যক্রম গতিশীল হয়। বর্তমানে উইজডম ভ্যালিতে চারটি কাবদল আছে। সারা বছর নিয়মিত প্যাক মিটিংসহ সব কার্যক্রম হয়ে থাকে। পুরস্কার পাওয়ার পর কাব সদস্য জারিন তাসনিম অবনী জানায়, অ্যাওয়ার্ড পেয়ে সে ভীষণ আনন্দিত।

জেলার মধ্যে সর্বাধিক অ্যাওয়ার্ড পাওয়ার কাবস্কাউটের সহকারী পরিচালক (টাংগাইল ও গাজীপুর) মো. আবু সাঈদ ও ঘাটাইল উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মাসুদুর রহমান অভিনন্দন জানিয়েছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top