আ’লীগে আর কোন শামীম-সম্রাটদের প্রবেশ করতে দেয়া হবে না : শেখ হেলাল

DSC_0554.jpg

নিজস্ব প্রতিবেদক, প্রবর্তন। প্রকাশিতঃ ২২:১৫, ২৬ নভেম্বর ২০১৯

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগে আর কোন শামীম সম্রাটদের প্রবেশ করতে দেয়া হবে না। আগামী সম্মেলন হবে একটি সুন্দর এবং সর্বমহলে গ্রহণযোগ্য একটি সম্মেলন।

তিনি বলেন, শামীম সম্রাটরা দলে অনুপ্রবেশ করে আওয়ামী লীগের ভাবমূর্তি ভীষণভাবে ক্ষুন্ন করেছে। সেজন্যে আওয়ামী লীগে জঙ্গী, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, ভূমিদস্যুর স্থান হবেনা। তবে যারা সমাজে গ্রহণযোগ্য ব্যক্তি তাদের বিষয়টি বিবেচনা করা হবে। যারাই সমাজ বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে রাষ্ট্র ও সরকার ব্যবস্থা গ্রহণ করবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা স্ব স্ব এলাকায় এ সকল দুর্বৃত্তদের চিহ্নিত করে আইন শৃংখলা বাহিনীর কাছে দিলে তারা ব্যবস্থা গ্রহন করবে। আর আপনারা যারা নিজেরা এ ধরনের অপরাধের সাথে জড়িত আছেন আগামীতে ভালো হয়ে যান। ভালো না হলে কমিটিতে স্থান থাকবে না।

তিনি আরো বলেন, খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের সম্মেলনের মধ্যদিয়ে রূপকল্প ২০২১ এবং ২০৪১ বাস্তবায়ন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মান করতে হবে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বেলা ১১টায় খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে এবং মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মিজানুর রহমান মিজান এবং জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

এসময়ে উপস্থিত ছিলেন, জাতীয় কমিটির সদস্য এ্যাড. চিশতি সোহরাব হোসেন শিকদার ও এ্যাড. সোহরাব আলী সানা, আওয়ামী লীগ নেতা সাবেক সংসদ সদস্য মোল্লা জালাল উদ্দিন, কাজি আমিনুল হক, এ্যাড. কাজী বাদশা মিয়া, শেখ হায়দার আলী, এ এফ এম মাকসুদুর রহমান, কাজী এনায়েত হোসেন, বেগ লিয়াকত আলী, বি এম এ সালাম, মল্লিক আবিদ হোসেন কবীর, শেখ সিদ্দিকুর রহমান, এমডিএ বাবুল রানা, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, নুর ইসলাম বন্দ, শেখ মো. ফারুক আহমেদ, কামরুজ্জামান জামাল, আবুল কালাম আজাদ কামাল, মো. আশরাফুল ইসলাম, মো. নুরুজ্জামান, এ্যাড. আইয়ুব আলী শেখ, মকবুল হোসেন মিন্টু, এ্যাড. নবকুমার চক্রবর্তী, জামাল উদ্দিন বাচ্চু, এ্যাড. নিমাই চন্দ্র রায়, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, এ্যাড. ফরিদ আহমেদ, শেখ ফজলুল হক, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, জোবায়ের আহমেদ খান জবা, ফেরদৌস আলম চান ফরাজী, এ্যাড. খন্দকার মজিবর রহমান, হালিমা ইসলাম, অধ্যা. আলমগীর কবীর, কাউন্সিলর আলী আকবর টিপু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, কামরুল ইসলাম বাবলু, মোকলেছুর রহমান বাবলু, বিরেন্দ্র নাথ ঘোষ, ডা. শহিদুল্লাহ, হাফেজ মো. শামীম, এ্যাড. মো. শাহ আলম, মো. মফিদুল ইসলাম টুটুল, শেখ শহিদুল ইসলাম, শেখ নুর মোহাম্মদ, মো.শহিদুল ইসলাম, মো. শাহাজাদা, শেখ মোশাররফ হোসেন, মোজাম্মেল হক হাওলাদার, কাউন্সিলর শেখ মোশারাফ হোসেন, এ্যাড. মো. সাইফুল ইসলাম, শেখ সৈয়দ আলী, এ কে এম সানাউল্লাহ নান্নু, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, শেখ আবিদ হোসেন, তসলিম আহমেদ আশা, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, মনিরুল ইসলাম বাশার, আজগর আলী মিন্টু, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, হাসান ইফতেখার চালু, শেখ মো. আনোয়ার হোসেন, মাকসুদ আলম খাজা, অধ্যা. আশরাফুজ্জামান বাবুল, কাউন্সিলর শামছুজ্জামান মিয়া স্বপন, অধ্যা. রুনু ইকবাল, ফারহানা হালিম, এ্যাড. সুলতানা রহমান শিল্পী, জয়ন্তী রানী সরকার, শোভা রাণী হালদার সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সভায় সার্কিট হাউজ মাঠে আগামী ১০ ডিসেম্বর খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনের সিদ্ধান্ত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখবেন উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিম-লীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য, বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, সম্মানিত অতিথির বক্তব্য রাখবেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, বিশেষ অতিথির বক্তব্য রাখবেন, বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাহী সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, সাবেক প্রতিমন্ত্রী মীর্জা আযম এমপি, সেখ সালাহ্ উদ্দিন জুয়েল এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য এ্যাড. আমিরুল ইসলাম মিলন সহ স্থানীয় সংসদ সদস্য ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সম্মেলনে সভাপতিত্ব করবেন খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, সম্মেলনে স্বাগত বক্তব্য রাখবেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। সম্মেলন পরিচালনা করবেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মিজানুর রহমান মিজান ও জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top