মৃত্যুর আগে অভিমানে ঘরের দরজা লাগিয়েছিল ছেলে

download-7-13.jpg

ডেস্ক রিপোর্ট : রাজধানীর দক্ষিণখান চালাবন এলাকায় কক্সবাজারে ঘুরতে নিয়ে না যাওয়ায় মো. রুবায়েত অন্তনু (১৬) নামে এক কিশোর আত্মহত্যা করেছে বলে জানা গেছে তার পরিবার সূত্রে।

বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাত পৌনে ১টায় অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্তনুর চাচাতো ভাই ফাহিম  বলেন, উত্তরার একটি বেসরকারি স্কুলে পড়তো সে। কথায় কথায় রেগে যেত। কথার বাইরে গেলেই সে রেগে যেত। বার্ষিক পরীক্ষা শেষ হলে তাকে কক্সবাজার ঘুরতে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ঘুরতে নিয়ে না যাওয়ায় এ নিয়ে খুব রাগান্বিত ছিল সে। গতকাল রাতে সে নিজের রুমের দরজা লাগিয়ে রাখে। পরে খাওয়ার জন্য ডাকাডাকি করলেও সে দরজা খোলে না। দরজা ভেঙে দেখা যায় গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে তার নিথর দেহ।

আরেও পড়ুন : কচুরিপানার স্তূপে মিলল শ্রমিকের লাশ, পালালেন ৩ যুবক

ফাহিম আরও জানান, ব্রাহ্মণবাড়িয়ার কসবার রায়তলায় তাদের গ্রামের বাড়ি। তার বাবার নাম জহিরুল ইসলাম। অন্তনুর বড় একটি বোন রয়েছে।

এ বিষয়ে কথা হলে দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) কমল কুমার বলেন, গত রাতে সবার অগোচরে ফ্যানের সঙ্গে কম্বল পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top