তুহিনকে ‘রাতের ভোটের এমপি’ বললেন ইউপি চেয়ারম্যান

mymensing-20211125121828.jpg

ডেস্ক রিপোর্ট : ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিনকে ‘রাতের ভোটের এমপি’ হিসেবে আখ্যায়িত করেছেন উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ও চণ্ডীপাশা ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূঁইয়া। স্থানীয় আওয়ামী লীগের বর্ধিত সভায় করা এমন মন্তব্যের ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যা নিয়ে সৃষ্টি হয়েছে ব্যাপক সমালোচনার।

চণ্ডীপাশা ইউনিয়নের বাঁশহাটিতে গত মঙ্গলবার (২৩ নভেম্বর) ওই বর্ধিত সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক দুই চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন ও সিরাজুল ইসলাম ভূইয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আরও পড়ুন : বগুড়ার নুনগোলায় নির্বাচনী সহিংসতা, আহত ৫

বক্তব্যের একপর্যায়ে চণ্ডীপাশা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এমদাদুল হক বলেন, ‘বর্তমান এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন দুইবারের এমপি হলেও আপনারা কখনো তাকে ভোট দিতে পারেননি। উনি বলেছেন আমাকে নাকি ভোট চুরি করে পাস করিয়েছেন। আপনাকে কে ভোট দিয়েছিল ২০১৪ সালে, ২০১৮ সালে। আমরা রাতের অন্ধকারে ভোট দিয়ে পাস করিয়েছিলাম। চোরের মায়ের আবার বড় গলা।’

এ ইউপি চেয়ারম্যান এমপি তুহিনকে উদ্দেশ্য করে আরও বলেন, ‘২০১৪ সালে বিনা ভোটে অটোপাস আর ২০১৮ সালে রাতের ভোটে এমপি হয়েছেন। তাই এমপি তুহিনকে আর মনোনয়ন দেওয়া হবে না।’

নান্দাইল উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বলেন, নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়া কেউ সরকারদলীয় সংসদ সদস্যের বিরুদ্ধে এ ধরনের কথা বলা মানে পুরো দলকে এমনকি সরকারকে প্রশ্নবিদ্ধ করার শামিল। আশা করি বিষয়টা হাইকমান্ডই দেখবে।

এ ব্যাপারে কথা বলতে সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিনের মোবাইল নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি কল রিসিভ করেননি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top