দর্শকের সামনে আসার অনুমতি পেলেন নিরব-মিথিলা

download-8-6.jpg

ডেস্ক রিপোর্ট : চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা জুটি বেঁধে অভিনয় করেছেন সিনেমায়। এর নাম ‘অমানুষ’। বাস্তব ঘটনা অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন অনন্য মামুন। এবার সিনেমাটি পেয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র। অর্থাৎ দর্শকের সামনে আসার ক্ষেত্রে নিরব-মিথিলার আর কোনো বাধা নেই।

সুখবরটি নিজ নিজ সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট দিয়ে নিরব, মিথিলা ও অনন্য মামুন সকলেই নিশ্চিত করেছেন। জানা গেছে, এই সিনেমায় স্থান পাওয়া একটি রবীন্দ্রসংগীতে ‘আপত্তি’ থাকায় সেটা বাদ দিতে বলেছেন বোর্ডের সদস্যরা। নির্মাতা জানান, আগামী ডিসেম্বরই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

অনন্য মামুন বলেন, ‘এটা আসলে কর্তন বা বিনাকর্তন দুটোই বলা যায়। সিনেমাটিতে আমরা একটি রবীন্দ্রসংগীত রেখেছিলাম। কিন্তু দৃশ্যায়নের সঙ্গে এটি যায় না বলে মৃদু আপত্তি এসেছিল। তাই আমরা সেটা বাদ দিয়ে অন্য একটি গান যুক্ত করে দিয়েছি।’

আরও পড়ুন : ভেজা চুলে কখনই যে ৫ ভুল করবেন না

সিনেমাটির কেন্দ্রীয় ভূমিকায় আছেন নায়ক নিরব। অন্যদিকে করোনা মহামারিতে নানা প্রতিবন্ধকতার মধ্য দিয়েই পুরো ছবির কাজ করেছেন শিল্পীরা। বিশেষ এই সিনেমার জন্য নিরবকে বাস্তবেও লুক বদলাতে হয়েছে। যা দেখে অবাক হয়েছেন অনেকেই। কারণ, চরিত্রটি ডাকাত কিংবা অমানুষের।

নিরব বলেন, ‘মহামারির মধ্যে পুরো কাজটি এভাবে শেষ করতে পারবো, ভাবিনি। কারণ, লকডাউনের বিষয়ে তো আমরা আগাম কেউ জানি না। এরমধ্যে সুস্থ থাকাটাও ছিল বড় চ্যালেঞ্জ। সিনেমাটি সেন্সর পাওয়ায় ভালো লাগছে। মুক্তি পাচ্ছে আগামী মাসেই। আশাকরি দর্শক পছন্দ করবেন।’

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন-নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন, আনন্দ খালেদ প্রমুখ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top