আ.লীগ প্রার্থীর অস্থায়ী কার্যালয়ে দুর্বৃত্তদের আগুন

habiganj-20211124153825.jpg

ডেস্ক রিপোর্ট : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া বাজারে আওয়ামী লীগের নির্বাচনী অস্থায়ী কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২৪ নভেম্বর) ভোরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার ভোরে গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া বাজারে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবের আহমেদ চৌধুরীর অস্থায়ী কার্যালয়ে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়। এতে ব্যানার-পোস্টার-চেয়ার আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উত্তেজিত হয় এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। এ সময় পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।

আরও পড়ুন : নেত্রকোনা সরকারি কলেজে চিত্র প্রদর্শনী 

গজনাইপুর ইউনিয়নের আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থী সাবের আহমেদ চৌধুরী জানান, ভোরে কে বা কারা তার অস্থায়ী নির্বাচনী কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এতে তার কার্যালয়ে রক্ষিত চেয়ার, পোস্টার ও ব্যানার আগুনে পুড়ে গেছে। তিনি দুর্বৃত্তদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারের দাবি জানান।

এ প্রসঙ্গে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খয়ে জানান, যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, আমরা মাঠে আছি। বিষয়টি সুষ্ঠুভাবে তদন্ত করছি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top