নড়াইলে প্রতারক সুব্রত ও তার সহযোগী গ্রেপ্তার

Narail-Photo-.jpg

নড়াইল প্রতিনিধি : দীর্ঘ দিন ধরে গরু বিনিময় এর নামে প্রতারণা করে কোটি টাকা হাতিয়ে নেয় প্রতারক সুব্রত বিশ্বাস (৪৫) ও তার সহযোগী আক্তার হোসেনকে গ্রেপ্তার করেছে নড়াইল গোয়েন্দা পুলিশ। প্রতারক সুব্রত বিশ্বাস পৌর ভাদুলিডাঙ্গা এলাকার সমেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে।

গরু বিনিময়ে ১৫ লক্ষ টাকা আত্নসাৎ এর অভিযোগে যশোরের রাশেদুল মোল্যার মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে ডিবি’র একটি দল তাকে ভাদুলিডাঙ্গা এলাকায় থেকে গ্রেপ্তার করে। তার নামে সাতক্ষীরাসহ বিভিন্ন এলাকায় গরু প্রতারনার অভিযোগ রয়েছে বলে জানিয়েছে জেলা গোয়েন্দা শাখা।

অভিযোগকারীরা জানান, নানা সময়ে বিদেশী গরু বিক্রির কথা বলে কানা গরু,খোড়া গরু এমনকি জার্সি গরুর কথা অন্য গরু দিয়ে টাকা হাতিয়ে নেয়। টাকা আদায়ে আসলে তাদের ভয়ভীতি দেখাতো এই প্রতারক।

নড়াইল সিআইডিতে কর্মরত কনস্টেবল দিপু জানান, এই সুব্রত একটা বড় প্রতারক সে আমার সাথেও প্রতারণা করছে । আমার কাছে একটি গাভী গরু বিক্রয় করে। তার আগে বলে নেয় যে এই গাভী গরু প্রতিদিন ২০ কেজি করে দুধ দেবে। আমি গরুটা নিয়ে আসলে পরে দেখি ৩ থেকে ৪ কেজি করে দুধ দেয়। সাথে একটি কানা বাছুর দেয় আমাকে বলে এই বাছুরের ১০ থেকে ১৫ দিন পর চোখ ফুটবে। কিন্তু সেই বাছুরের চোখ ফুটিনি ।

নড়াইল গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাজেদুল ইসলাম বলেন , প্রতারক সুব্রত বিশ্বাসকে বৃহস্পতিবার দুপুরে একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে । গত ২১ তারিখে যশোরের রাশেদুল মোল্যা সদর থানায় একটি মামলা দায়ের করেন । সেই মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top