নটরডেম ছাত্রের মৃত্যু: তিন সদস্যের তদন্ত কমিটি গঠন

-ছাত্রের-মৃত্যু-তিন-সদস্যের-তদন্ত-কমিটি-গঠন.jpg

সড়ক দুর্ঘটনায় সহপাঠী মৃত্যুর প্রতিবাদে বুধবার গুলিস্তানে সড়ক অবরোধ করে নটরডেম কলেজের শিক্ষার্থীরা। ছবি- ফোকাস বাংলা

ডেস্ক রিপোর্ট:  রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লাবাহী গাড়ির ধাক্কায় নিহত নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের মৃত্যুর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের জানান, ডিএসসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর সিতওয়াত নাঈমকে আহবায়ক এবং মহা-ব্যবস্থাপক (পরিবহন) বিপুল চন্দ্র বিশ্বাস ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) আনিছুর রহমানকে সদস্য করে ৩ সদস্যের কমিটি গঠন করেছে ডিএসসিসি।কমিটিকে ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

আরও পড়ুন : বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে কটূক্তি: মেয়র আব্বাস বহিষ্কার

এই কমিটি দুর্ঘটনা কিভাবে সংগঠিত হলো তা সবিস্তারে উত্থাপন ও দোষী ব্যক্তিদের চিহ্নিত করবে। পাশাপাশি ভবিষ্যতে এ ধরনের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে প্রয়োজনীয় সুপারিশ জানাবে।

আবু নাসের বলেন, ‘ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস নিহত নাঈম হাসানের নামাজে জানাযায় অংশ নেবেন।’

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলিস্তানে সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ির ধাক্কায় নাঈম হাসান (১৭) নিহত হন। এর প্রতিবাদে বুধবার বিকেল ৩টা থেকে মতিঝিলের শাপলা চত্বর ও এর আশপাশের সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। এ সময় আশপাশের সব সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে তারা ওই এলাকা ছেড়ে গুলিস্তানের জিরো পয়েন্ট মোড় অবরোধ করে।

 

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top