নৌকা প্রার্থীর বিরুদ্ধে ধর্ষণ মামলা!

175946143769_copy-1.jpg

ডেস্ক রিপোর্ট:  বগুড়া সদরের শাখারিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এনামুল হক রুমির (৫২) বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার (২৪ নভেম্বর) জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ একেএম ফজলুল হকের আদালতে মামলাটি দায়ের করেন ৩৫ বছর বয়সী ওই গৃহবধূ। বিষয়গুলো নিশ্চিত করেছেন ট্রাইবুনালটির পাবলিক প্রসিকিউটর (পিপি) নরেশ মূখার্জী।

আরও পড়ুন : রয়্যাল রিসোর্টেও ধর্ষণ করেন মামুনুল : আদালতে ঝর্ণা

তিনি জানান, ৩৫ বছর বয়সী এক গৃহবধূ সদরের শাখারিয়া ইউনিয়নের জঙ্গলপাড়া গ্রামের নজিবুর রহমান প্রামানিকে ছেলে এনামুল হক রুমির বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ আছে, ওই গৃহবধূ রুমির বাড়িতে ২০২০ সালে গৃহকর্মী হিসেবে কাজ নেন। পরবর্তীতে রুমি অভিযোগকারীর দারিদ্র্যতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে সম্পর্ক গড়ে তোলেন এবং ওই বছর থেকে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। একপর্যায়ে মামলার বাদী গৃহবধূ তাদের সম্পর্ক থেকে সরে আসতে চাইলে তাকে হুমকি ও আবারো প্রলোভন দিয়ে ধর্ষণ চালিয়ে যেতে থাকেন রুমি। দীর্ঘদিন এভাবে চলার পরে রুমি বিয়ে করতে অস্বীকার করলে মামলার বাদী মামলাটি দায়ের করেন।

পিপি নরেশ আরো জানান, আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এনামুল হক রুমি বলেন, আমার বিরুদ্ধে মামলার বিষয়ে আমি কিছু জানি না। আর আমার বাড়িতে কোনো গৃহকর্মীও নেই। আপনারা এলাকায় এসে তদন্তে করে দেখেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top