ঘুষ গ্রহণের অভিযোগ : পাটকেলঘাটা থানার ওসি-এসআই প্রত্যাহার

oc-1.jpg

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাজী নাজমুল হুদা / ফাইল ছবি।

পাটকেলঘাটা প্রতিনিধি: পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাজী নাজমুল হুদা ও এসআই বুলবুল আহমেদ কে ঘুষ নেওয়ার অভিযোগে প্রত্যাহার করা হয়েছে।

গতকাল রাতে তাদের প্রত্যাহার করা হয় বলে পুলিশের উদ্ধর্তন কর্তৃপক্ষ সূত্রে জানাগেছে। এদিকে মঙ্গলবার রাতেই পাটকেলঘাটা থানায় নবাগত ওসি কাঞ্চন কুমার রায় যোগদান করেছেন।

অভিযোগ উঠেছে শনিবার সকালে পাটকেলঘাটা থানার ধানদিয়া গ্রামের আকরাম সরদারের মেয়ে রুপা খাতুন (২৫) তার স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে পাটকেলঘাটা থানায় একটি লিখিত অভিযোগ করে।

ওসি নাজমুল হুদা ঐ মহিলার অভিযোগ পেয়ে তার স্বামীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়ে ২০ হাজার টাকা ঘুষ দাবী করেন। অতপর ওসি ঐ মহিলার লিখিত অভিযোগটি থানার এসআই বুলবুল আহমেদ কে দিয়ে ঐ নির্যাতিত মহিলার সাথে যোগাযোগ করতে বলেন।

পরে ওসির পক্ষ থেকে রুপা খাতুন বের হয়ে আসলে এসআই বুলবুল পুনরায় টাকার দাবী করেন। পুলিশের দুই কর্মকর্তার এহেন অনৈতিক ঘুষ দাবীর ফলে মোবাইল ব্যাংকির বিকাশের মাধ্যমে ঐ মহিলা ১০ হাজার টাকা প্রদান করেন।

কিন্তু স্বামীর বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেওয়ায় রোববার রুপা খাতুন খুলনা রেঞ্জ পুলিশের ডিআইজি বরাবর অভিযোগ দায়ের করেন। পরে সাতক্ষীরা পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষণিক পুলিশি তদন্তে ঘটনার প্রাথমিক সতত্যা পেয়ে মঙ্গলবার দুপুরে ওসি হাজী নাজমুল হুদা ও এসআই বুলবুল আহমেদকে প্রত্যাহার করা হয়।

সাতক্ষীরা পুলিশের একটি দায়িত্বশীল সূত্রে জানাগেছে, ওসি ও এসআই এর প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top