শুভ-চঞ্চল-সিয়ামকে একসঙ্গে দেখে মুগ্ধ ভক্তরা

tin-taroka-cover-20211124144044.jpg

ডেস্ক রিপোর্ট : এ প্রজন্মের চিত্রনায়ক সিয়াম আহমেদ বুধবার (২৪ নভেম্বর) সকালে তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন। যেখানে তার সঙ্গে রয়েছেন দেশের আরও দু’জন তারকা চঞ্চল চৌধুরী ও আরিফিন শুভ। ছবিটির ক্যাপশনে সিয়াম লিখেছেন, ‘শুভ চঞ্চল সকাল’।

ছবিতে তিন তারকার মুখেই হাসি, উচ্ছ্বাস। তাদের মিষ্টি ভ্রাতৃত্বের এই স্থিরচিত্র দেখে মুগ্ধ সবাই। তাই মুহূর্তেই ছবিটি নেটিজেনদের ভালোবাসায় সিক্ত হয়ে যায়। সিয়ামের আইডি ও পেজ মিলিয়ে ছবিটিতে রিঅ্যাকশনের সংখ্যা ছাড়িয়ে গেছে ৭২ হাজার। সঙ্গে হাজারো মন্তব্য তো রয়েছেই।

এরপর শুভ-চঞ্চলও তাদের নিজ নিজ ফেসবুক পেজে ছবিটি শেয়ার করেছেন। সেসব পোস্টেও হাজার হাজার ভক্ত ভালোবাসা জানিয়েছে তাদের।

জানা গেল, তিন তারকার এক হয়েছেন ‘বঙ্গবন্ধু’র জন্য। এটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক। নির্মাণ করছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল। এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। চঞ্চল রয়েছেন বঙ্গবন্ধুর বাবা শেখ লুৎফর রহমান এবং শওকত মিয়ার ভূমিকায় অভিনয় করছেন সিয়াম আহমেদ।

আরও পড়ুন : ভাড়া করে খারাপ লোকদের এনে দল ভারী করার দরকার নেই

ইতোপূর্বে ভারতে হয়েছে সিনেমাটির বেশ কিছু অংশের দৃশ্যায়ন। সম্প্রতি ঢাকায় শুরু হয়েছে এর বাকি অংশের কাজ। শিডিউল অনুসারে তাতে অংশ নিচ্ছেন চঞ্চল-শুভ-সিয়াম।

উল্লেখ্য, ‘বঙ্গবন্ধু’ সিনেমাটি নির্মিত হচ্ছে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায়। এটি দেশের ইতিহাসে সর্বোচ্চ বাজেটে নির্মিত সিনেমা হতে যাচ্ছে। এতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া ও বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা।

এছাড়াও বিভিন্ন চরিত্রে আছেন খায়রুল আলম সবুজ, দিলারা জামান, ফেরদৌস আহমেদ, প্রার্থনা দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগর প্রমুখ। আগামী বছরের মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পেতে পারে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top