রেডমি নোট ১১টি : থাকছে ৫জি ও ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং

redmi-20211124120004.jpg

ডেস্ক রিপোর্ট : শিগগিরই ভারতের বাজারে আসছে রেডমি নোট ১১টি ৫জি ফোন। সম্প্রতি এই ফোনের ফাস্ট চার্জিং সাপোর্ট প্রসঙ্গে নতুন তথ্য প্রকাশ্যে এসেছে। রেডমির এই ৫জি স্মার্টফোনে ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট থাকছে।

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ৩০ নভেম্বর ভারতে লঞ্চ হবে রেডমি নোট ১১টি ৫জি ফোন। শাওমি ইন্ডিয়ার এমডি এবং গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন সম্প্রতি টুইট করে এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও বলেন, নতুন ফোনে একটি মিডিয়া টেক ডিমেনসিটি ৮১০ প্রসেসর থাকতে পারে।

যদিও চীনে সম্প্রতি লঞ্চ হয়েছে রেডমি নোট ১১ ৫জি ফোন। এই ফোনই নাম বদলে রেডমি নোট ১১টি ৫জি হিসেবে ভারতের বাজারে আসতে চলেছে।

আরও পড়ুন : সার্বিয়ায় রকেট ইঞ্জিন কারখানায় বিস্ফোরণে নিহত ২

এদিকে রেডমি ইন্ডিয়ার টুইটারে জানানো হয়েছে, স্মার্টফোন রেডমি নোট ১১টি ৫জি তে ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। তবে এই ফোনের সর্বোচ্চ চার্জিং ক্ষমতা কতটা পারে তা এখনও বলেনি রেডমি কর্তৃপক্ষ।

অন্যদিকে শোনা যাচ্ছে, এই ফোনে রেডমি নোট ১১ ৫জির মতো ৫০০০এমিএইচ ব্যাটারি থাকতে পারে।

এরমধ্যেই এমআইডটকম এবং অ্যামাজন ইন্ডিয়ার সাইটে রেডমি নোট ১১টি ৫জি ফোনের নাম দেখা গিয়েছে। অর্থাৎ এই দুই সাইট থেকে নতুন সিরিজের ফোনটি কেনা যাবে।

এই ফোনে ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে থাকবে। এছাড়াও একটি ৬এনএম চিপসেট থাকতে পারে। মনু কুমার জৈন টুইটে তেমনই আভাস দিয়েছেন।

উল্লেখ্য, এর আগে জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল রেডমি নোট ১০টি ৫জি ফোন। তারই সাকসেসর হিসেবে রেডমি নোট ১১টি ৫জি ফোন আসতে চলেছে দেশে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top