রোনাল্ডোর ৪ মিনিটের জাদুতে ক্যালিয়ারির স্বপ্নভঙ্গ

image-367129-1606025855-1.jpg

ডেস্ক রিপোর্ট :  ইতালিয়ান লিগ সিরিএ-তে ফিরেই জাদু দেখালেন পর্তুগাল যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

শনিবার রাতে তুরিনে ঘরের মাঠে রোনাল্ডোর জোড়া গোলে ক্যালিয়ারিকে ২-০ ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস।বলতে গেলে রোনাল্ডোর ৪ মিনিটের জাদুতেই রণেভঙ্গ হয়ে যায় ক্যালিয়ারির।ম্যাচের ৩৮ মিনিটের মাথায় স্প্যানিয়ার্ড তারকা আলভারো মোরাতার অ্যাসিস্টে বল পেয়ে লিড এনে দেন রোনাল্ডো।

প্রথমার্ধের বিরতির মিনিট তিনেক আগে তুর্কি তারকা মেরি ডেমিরালের সঙ্গে পাসিং খেলে নিজের জোড়া গোল পূর্ণ করেন সিআর সেভেন।রোনাল্ডোর জোড়া গোলে ২-০ স্কোরলাইনে বিরতিতে যায় দুদল।দ্বিতীয়ার্ধে ক্যালিয়ারির জালে যেমন আর কোনো বল জড়াতে পারেননি জুভিরা।

তেমনই একটি গোলও শোধ করতে পারেনি ক্যালিয়ারি।রেফারির শেষ বাঁশিতে ২-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়েন টানা ৯ বারের চ্যাম্পিয়নরা।আন্তর্জাতিক বিরতির পর লিগে ফিরেই এমন চমক দেখানোয় বেশ খুশি জুভেন্টাস কোচ আন্দ্রে পিরলো।

পর্তুগিজ সুপারস্টারের প্রশংসায় তিনি বলেন, রোনাল্ডোর পেশাদারিত্ব অসাধারণ।  আমরা সবাই তা জানি। সে একজন সত্যিকারের চ্যাম্পিয়ন। ম্যাচ ও অনুশীলনে বাকি ফুটবলারদের জন্য দৃষ্টান্তস্বরূপ।

এই জয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এলো জুভেন্টাস। ৮ ম্যাচে জুভেন্টাসের সংগ্রহ ১৬ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে এসি মিলান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!