ঝাঁকড়া চুলে শাহরুখের চমক

srk-247726.jpg

ডেস্ক রিপোর্ট :   প্রায় দুই বছর পর শুটিং ফ্লোরে ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। নিজেকে ভেঙে নতুন লুক নিয়ে ফিরেছেন তিনি। শুটিং চলাকালে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পরে শাহরুখের নতুন লুক। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর রীতিমত আলোড়ন শাহরুখকে নিয়ে।

প্রকাশ হওয়া ছবিতে ঝাঁকড়া চুলে শাহরুখকে দেখা গেছে। কাঁধের নীচে ঝুলে পড়েছে তার চুল। জানা গেছে, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমায় এ লুকে দেখা যাবে কিং খানকে। সিনেমাটি নির্মিত হচ্ছে যশরাজ ফিল্মসের ব্যানারে।

শাহরুখের সিনেমায় ‘টাইগার’ সালমান

নতুন এ সিনেমায় শাহরুখের সঙ্গে পর্দায় দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহমকে। তাদের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্র নিয়ে পর্দায় হাজির হবেন সালমান খানও।ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, ‘পাঠান’ সিনেমাটি নিয়ে অনেকদিন ধরেই কথা চলছিল তাদের মধ্যে। অবশেষে সবাই সম্মতি দেয়ায় শুরু হয়েছে শুটিং। আরও আগে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি।

এর আগে, ২০১৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ অভিনীত ‘জিরো’ সিনেমাটি। এতে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে নিয়ে পর্দায় হাজির হয়েছিলেন কিং খান। বক্স অফিসে খুব একটা সাফল্য পায়নি শাহরুখ অভিনীত এ সিনেমাটি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top