জমি সংক্রান্ত বিরোধে যুবককে এসিডে ঝলসে দিলো প্রতিপক্ষ

satkhira-acid-burn-picture20191119170731.jpg

নিজস্ব প্রতিবেদক, প্রবর্তন। প্রকাশিতঃ ২২:৩৬, ১৯ নভেম্বর ২০১৯

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় জমি-জমা সংক্রান্ত বিরোধে জেরে এসিড ছুড়ে রফিকুল ইসলাম (২৬) নামে এক ইটভাটা শ্রমিকের শরীর ঝলছে  দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোর রাতে উপজেলার রতনপুর ইউনিয়নের মাঠকাটি গ্রামে এ ঘটনা ঘটে। রফিকুল স্থানীয় আব্দুল গফফার মোল্যার ছেলে।

রফিকুলের মামাতো ভাই শফিকুল ইসলাম জানান, ভোর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন রফিকুল। টয়লেট থেকে বের হওয়ার সময় তার শরীরে এসিড ছুড়ে মারে প্রতিপক্ষের লোকজন। এ সময় রফিকুলের চিৎকারে ঘর থেকে বের হয়ে পরিবারের সদস্যরা হামলাকারী বাবুগাজী, সিরাজ, টুটুল ও শাহীনদের ধাওয়া করে কিন্তু ধরতে ব্যর্থ হয়। হামলাকারীদের সঙ্গে তাদের জমি-জমা সংক্রান্ত পারিবারিক বিরোধ দীর্ঘদিনের।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

সাতক্ষীরা সদর হাসাপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. হাফিজ উল্লাহ বলেন, রফিকুলের মুখমণ্ডল থেকে পা পর্যন্ত এসিডে ঝলসে গেছে। শরীরের ষাট ভাগই দগ্ধ। অবস্থা সংকটাপন্ন। রোগীকে দ্রুত সুস্থ করতে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তির পরামর্শ দিয়েছি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!