কালীগঞ্জের চিত্রায় অবৈধ বাঁধ অপসারন : জরিমানা

kaligonj-rivar-badh-pic-10.11.jpg

ডেস্ক রিপোর্ট :  অবৈধ বাঁধ দিয়ে ঝিনাইদহ কালীগঞ্জের চিত্রা নদীতে মাছ শিকার ও পানির গতিরোধ করার অপরাধে জড়িত ৫ ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সাথে সাথে বাঁধগুলো অপসারণ করা হয়েছে।  সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভুপালী সরকার এ আদালত পরিচালনা করেন।

আদালত শ্রীরামপুর গ্রামের মারুফ হোসেনকে ৫ হাজার, ইমরান হোসেনকে ৫ হাজার, আব্দুল আলীমকে ৫ হাজার, মোশারফ হোসেনকে ১ হাজার ও চাপালী গ্রামের মনিরুল ইসলামকে ৫ হাজার টাকা মিলে সর্বমোট ২১ হাজার টাকা জরিমানা আদায় করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভুপালী সরকার জানান, চিত্রানদীতে অসাধু কতিপয় ব্যক্তি বাঁধ দিয়ে পানির গতিধারা বাধাগ্রস্থ করে মাছ শিকার করছে। খবর পেয়ে দেশীয় মাছ সুরক্ষায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মোট ৫ টি বাধ অপসারন করা হয়। সাথে সাথে অবৈধ বাধ দেয়ার অপরাধে ৫ ব্যক্তির কাছ থেকে সর্বমোট ২১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযান চলাকালীন সময়ে কালীগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মুহাম্মদ সাইদুর রহমান রেজা, থানা পুেিশর এসআই আবুল কাশেম বিশ^াসসহ পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top