চিরিরবন্দরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে স্কুলছাত্র নিহত

download-1-5.jpg

ডেস্ক রিপোর্ট : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় পণ্যবাহী পিকআপ- মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সৌরভ ইসলাম নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। রবিবার রাত ১০টার দিকে উপজেলার কারেন্টহাটে কাকড়া সেতুর উপরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সৌরভ ইসলাম উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের ভোলানাথপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক স্কুলছাত্রসহ দুজন।

দুর্ঘটনায় আহতরা হলেন- কারেন্টহাট এলাকার ডা. আফছার আলীর স্ত্রী লাইজু বেগম ও তার ছেলে নাহিদ ইসলাম।

স্থানীয়দের বরাত দিয়ে চিরিরবন্দর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কাদের জানান, রাতে সৌরভ, লাইজু বেগম ও নাহিদ রাবেয়া বেগম রেসিডেন্সিয়াল স্কুলে কোচিং শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কারেন্টহাট কাকড়া সেতুর উপরে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী পিকআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সৌরভের মৃত্যু হয়।

এ সময় স্থানীয়রা আহত মা ও ছেলেকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকরা নাহিদকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। আর আহত লাইজুকে বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অফিসার্স ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, পিকআপটি আটক করা গেছে কিন্থু চালক ও হেলপার পালিয়েছে। লাশ চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt
scroll to top