অমিতাভের নাতনির সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন অভিনেতা

navaya-riaingbd-2211030625.jpg

ডেস্ক রিপোর্ট :অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দা। চলচ্চিত্রে পা না রাখলেও ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় থাকেন তিনি। অনেকের সঙ্গে তার নাম জড়িয়েছে।

গত বছরের শেষের দিকে জোর গুঞ্জন চাউর হয়, অভিনেতা সিদ্ধান্ত চতুবের্দীর সঙ্গে প্রেম করছেন নব্য। তারা অনেকদিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছেন বলে খবর শোনা যায়। যদিও মাঝে বিষয়টি আড়ালে পড়ে যায়। সম্প্রতি এ জুটির গুঞ্জন ফের জোরালো হয়েছে। এবার বিষয়টি নিয়ে মন্তব্য করলেন সিদ্ধান্ত।

সিদ্ধান্ত অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ফোনভূত’। এ সিনেমার প্রচার অনুষ্ঠানে নব্য নাভেলি নন্দার সঙ্গে তার সম্পর্কের বিষয় উঠে আসে। এসময় তার কাছে জানতে চাওয়া হয়, এমন একটি গুজবের কথা শেয়ার করুন, যা সত্যি হোক তা আপনি চান। জবাবে সিদ্ধান্ত বলেন—‘আমি একজনের সঙ্গে প্রেম করছি, তাকে দেখছি। আমি চাই, এই গুজব সত্যি হোক।’

আরও পড়ুন : ভারত-বধ হয়নি, এবার পাকিস্তানকে হুমকি লিটনের

কয়েকদিন আগে মণীষ মালহোত্রার দীপাবলি অনুষ্ঠানে একসঙ্গে যোগ দেন সিদ্ধান্ত-নব্য নাভেলি নন্দা। তারপর হ্যালোইন উপলক্ষে সুপারহিরোর পোশাক করে একটি ভিডিও তৈরি করেন সিদ্ধান্ত। আর সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলে তাতে রিঅ্যাক্ট করেন নব্য।

এসব ঘটনার সমীকরণ মেলানোর পরই মূলত এ জুটির প্রেমের গুঞ্জনের পালে নতুন হাওয়া লাগে।অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের দুই সন্তান। কন্যা শ্বেতা বচ্চন ও পুত্র অভিষেক বচ্চন। নিখিল নন্দার সঙ্গে ঘর বেঁধেছেন শ্বেতা বচ্চন। এ দম্পতির মেয়ে নব্য নাভেলি। যুক্তরাষ্ট্রের ফোরডাম বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল টেকনোলজি বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে ‘আরা’ নামে একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে কাজ করছেন তিনি।

অনেকদিন ধরে গুঞ্জন উড়ছে— বলিউডে নাম লেখাতে চান নব্য। তবে এখনো বলিউড সিনেমায় তার অভিষেক ঘটেনি। তবে সম্প্রতি একটি বহুজাতিক সংস্থার বিজ্ঞাপনে মডেল হয়েছেন নব্য।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top