নুনোকে সরিয়ে কন্তেকে রোমেরোদের কোচ করছে টটেনহ্যাম

conte-20211102113526.jpg

ডেস্ক রিপোর্ট : ইন্টার মিলানকে সিরি আর শিরোপা জিতিয়ে ছেড়েছিলেন দায়িত্ব। এরপর বেশ কয়েকটি ক্লাব থেকেই প্রস্তাব পাওয়ার খবর এসেছে গণমাধ্যমে। কিন্তু কোথাও দায়িত্ব নেননি অ্যান্তেনিও কন্তে। অবশেষে আবারও কোচের ভূমিকায় দেখা যাবে এই ইতালিয়ানকে।

ইংলিশ ক্লাব টটেনহ্যামের হেড কোচের দায়িত্ব নিচ্ছেন তিনি। ২০২৩ সালের জুন পর্যন্ত মঙ্গলবার তার সঙ্গে চুক্তি করবে টটেনহ্যাম, এমনটি জানিয়েছেন ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রেসিও রোমানো। ইতোমধ্যেই তিনি দায়িত্ব নিতে লন্ডনে পৌঁছেছেন বলে জানা গেছে।

যদিও চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিতে অপেক্ষায় ছিলেন কন্তে, বলছেন রোমানো। কিন্তু ওলে গানার শোলজারের প্রতিই এখন অবধি আস্থা রেখেছে ক্লাবটি। তাই টটেনহ্যামের দায়িত্ব নিতেই সম্মতি দিয়েছেন তিনি।

এর আগে দুই বছরের চুক্তি নিয়ে গেল আগস্টে দলটিতে আসা নুনো এস্পিরিতো সান্তোকে বরখাস্ত করে টটেনহ্যাম। সব প্রতিযোগিতা মিলিয়ে নুনো দলটিকে কোচিং করিয়েছেন ১৭ ম্যাচে, যার ৯টিতে জয় তুলে নিয়েছে তার দল, হেরেছে সাত ম্যাচে।

শুধু তার চাকরিই যায়নি, সঙ্গে তার কোচিং স্টাফ ইয়ান ক্যাথ্রো, রুই বারবোসা, অ্যান্তোনিও দিয়াসকেও বিদায় করে দিয়েছে ক্লাবটি।স্পার্সের ব্যবস্থাপনা পরিচালক ফ্যাবিও পারাতিচি বলেন, ‘আমি জানি নুনো আর তার স্টাফরা এখানে সফলতা পেতে কেমন মরিয়া ছিল। আফসোস, আমাদের এই সিদ্ধান্তাটা নিতে হয়েছে।’

তিনি আরও যোগ করেন, ‘নুনো একজন চূড়ান্ত মানের ভদ্রলোক, যাকে এখানে সবসময়ই স্বাগত জানানো হবে। তাকে ও তার কোচিং স্টাফকে তাদের ভবিষ্যতের জন্য শুভকামনা জানাই।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top