কুমিল্লা নগরীতে গ্যাস সরবরাহ বন্ধ

image-350207-1601486457.jpg

ডেস্ক রিপোর্ট : কুমিল্লা নগরীর বেশ কিছু স্থানে দুর্ঘটনার শঙ্কায় গ্যাস সরবরাহ বন্ধ করেছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। পূর্বের ঘোষণা ছাড়াই গ্যাস সরবরাহ বন্ধ করায় বেকায়দায় পড়েছেন গ্রাহকরা।

জানা যায়, কুমিল্লার কোটবাড়ি নন্দনপুর হাইওয়ের পাশে বাখরাবাদের গ্যাস সরবরাহ লাইন রয়েছে। যা দিয়ে নগরীর বেশিরভাগ এলাকার গ্যাস সরবরাহ হয়ে থাকে। সেখানে পিডিবির দুইটি বড় বড় পিলার রয়েছে। পিলারের পাশে গত সন্ধ্যায় গ্যাস লাইন লিকেজ হয়ে যায়। এতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভস্মীভূত হয় ১৪টি দোকান। এ ঘটনায় মহাসড়কে যানজট সৃষ্টি হয়। সে সময় বড় দুর্ঘটনার শঙ্কা দেখা দেয়। রাত ১টা পর্যন্ত চেষ্টা করেও লাইনের মেরামত করতে না পারায় সোমবার সকাল থেকে গ্যাস সংযোগ পুরোপুরি বিচ্ছিন্ন করে দেয় বাখরাবাদ।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শংকর মজুমদার জানান, রোববার রাত ১টা পর্যন্ত চেষ্টা কনা হয়েছে। কিন্তু পিডিবির সহায়তা না থাকায় লাইন মেরামত করা সম্ভব হয়নি। সোমবার সকাল ৮টায় আবার কাজ শুরু হয়েছে। সন্ধ্যা নাগাদ গ্যাস সংযোগ ফিরে পেতে পারেন গ্রাহকরা। দুর্ঘটনার শঙ্কা থাকায় হঠাৎ গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top