খুলনায় হোটেলে অনৈতিক কার্যকলাপের অভিযোগে গ্রেফতার ৫

e21222f45bb966003d02773ef739bdba.jpg

নিজস্ব প্রতিবেদক, প্রবর্তন | প্রকাশিতঃ ২১:৩৩, ০১ নভেম্বর ২০১৯

খুলনা মহানগরীর হেলাতলা মোড়স্থ হোটেল সোসাইটি ও লোয়ার যশোর রোডের হোটেল গার্ডেন ইন থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৫জন নারী পুরুষকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার সকাল ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে ৩জন পুরুষ ও ২জন মহিলাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি এসআই মো. আবুল হাসান ৫জনকে আদালতে হাজির করেন। আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আমিরুল ইসলাম ৩জনকে জামিন ও ২জনকে জেলহাজতে পাঠানোর আদেশ প্রদান করেছেন।

জামিনপ্রাপ্ত ৩জন হলেন খুলনা জেলার রূপসা থানার রাজাপুর গ্রামের মৃত. ওযুদ তালুকদারের ছেলে মো. সামছু তালুকদার (৪৫), বাগমারা গ্রামের মৃত. খলিল ওরফে বাবু’র স্ত্রী আসমা আক্তার জাহানারা (৪০) ও জয়পুর গ্রামের মো. আব্দুল কুদ্দুস শেখের মেয়ে মোছা. পারভীন বেগম (৩৩)। জেলহাজতে পাঠানো দু’জন হলেন নগরীর নতুন বাজার লঞ্চঘাটস্থ ইয়াকুব গলির দেলু মোল্লার বাড়ির ভাড়াটিয়া মন্টু মোল্লার ছেলে বাবু মোল্লা (২২) ও রেনুর গলির মো. সিদ্দিক শেখের ছেলে মো. রাফসান শেখ (২২)।

মামলার বিবরণে জানা যায়, শুক্রবার সকাল ৭টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত নগরীর হেলাতলা মোড়স্থ হোটেল সোসাইটিতে এবং ৮টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত লোয়ার যশোর রোডের হোটেল গার্ডেন ইন-এ অভিযান পরিচালনা করেন ডিবি এসআই মো. আবুল হাসান । এসময় সোসাইটি হোটেল থেকে সামছু তালুকদার ও আসমা আক্তার জাহানারাকে এবং হোটেল গার্ডেন ইন থেকে পারভীন বেগম, বাবু মোল্লা ও রাফসান শেখকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে গ্রেফতার করা হয়। তাদের আদালতে হাজির করলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আমিরুল ইসলাম ৩জনকে জামিন ও ২জনকে জেলহাজতে পাঠানোর আদেশ প্রদান করেন যার প্রসিকিউশন নং-৩১/১৯।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top