আফ্রিদির এক ধাক্কায় ভারতের এই হাল!

150910pjimage.jpg

ডেস্ক রিপোর্ট : টি-টোয়েন্ট বিশ্বকাপে নিজেদর প্রথম ম্যাচে ভারতকে হারিয়ে দিয়েছে পাকিস্তান। যেকোনো ফরম্যাটের বিশ্বকাপে এই প্রথম। সেই ম্যাচ বল হাতে নায়ক ছিলেন শাহিন শাহ আফ্রিদি। তার দুর্দান্ত বোলিংয়ে পাকিস্তান ম্যাচ জিতে ১০ উইকেটে। আফ্রিদির বোলিং তোপে টালমাটাল ভারত আর সোজা হয়ে দাঁড়াতে পারছে না বলে মনে করছেন আকিব জাভেদ। শুধু তাই নয়, ব্যাটিং অর্ডারেও আসে পরিবর্তন।

গতকাল রবিবার নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে হেরেছে ভারত। ম্যাচটিতে অদ্ভুতভাবে হার্ডহিটিং ওপেনার রোহিত শর্মাকে নামানো হয় তিন নম্বরে। লোকেশ রাহুলের সঙ্গে ওপেন করতে নেমে ব্যর্থ হন তরুণ ঈশান কিষান। কিন্তু তিনে নেমেও আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে চারটি সেঞ্চুরি করা একমাত্র ব্যাটসম্যান রোহিত শর্মা ব্যর্থ হন। আকিব জাভেদের মতে, আফ্রিদির এক ধাক্কাতেই লজ্জা থেকে বাঁচতে ভারত তাদের ওপেনিং জুটিতে পরিবর্তন এনেছে।

পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার পিটিভি স্পোর্টসকে বলেন, ‘টি-টোয়েন্টি ক্রিকেটে সেরা ক্রিকেটারদের একজন রোহিত শর্মা। কিন্তু শাহিন শাহ আফ্রিদির এক ধাক্কার পরই ওপেনিংয়ে পরিবর্তন আনা হলো। বাঁহাতি ঈশান কিষানকে ওপেনিংয়ে আনা হলো, কারণ বোল্টের সামনে দুই ডানহাতিকে পাঠাতে ভয় পাচ্ছিল তারা। রোহিতকে তাই তিনে পাঠানো হলো। এটা তো স্রেফ দুটি ওভারের ব্যাপার। বিশ্বের সেরাদের একজন হিসেবে, লুকিয়ে রাখার বদলে রোহিতকেই ওপেন করতে পাঠানো উচিত ছিল।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top