শাহরুখ খানের সেই সাক্ষাৎকার ভাইরাল

image-481590-1635576991.jpg

ডেস্ক রিপোর্ট : দীর্ঘ ২৭ দিন পরে জেল থেকে ছাড়া পেয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আর এটিই হয়ে উঠেছে বলিউড জগতে আলোচনার শীর্ষ বিষয়।

শনিবার আরিয়ান খান মুম্বাইয়ের আর্থার রোডের কারাগার থেকে মুক্তি পেয়েছে।

আর এরই মধ্যে শাহরুখ খানের পুরনো একটি সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এক সাক্ষাৎকারে মজার ছলে শাহরুখ বলেছিলেন অমর সিং-য়ের চোখে তিনি শয়তানের ছায়া দেখতে পান। আর এ কথাতেই অমরের সমর্থকরা অনেক রেগে যান। পরে শাহরুখের বাড়ি মান্নতের বাইরে ভিড় জমান ক্ষিপ্ত অমর সমর্থকরা।

সেখানে এতোটাই চিত্কার করছিলেন যে, অনেক ভয় পেয়েছিল শাহরুখের সন্তান আরিয়ান ও সুহানা। আর এই পরিস্থিতি সামালানোর জন্য ডাকতে হয় পুলিশও। আর এমন সময়টাই শাহরুখ বাড়িতেও ছিলেন না। পরে তিনি খবর শুনে কাজ ফেলেই বাড়িতে ছুটে এসছিলেন।

সে সময় শাহরুখ বলেছিলেন, ক্ষতি করবেন বলে ভয় দেখালেও আমি ভয় পাবো না। কিন্তু আমার সন্তানদের ভয় দেখানোর চেষ্টা করলে চুপ করে বসে থাকবো না।

পুলিশ আসার আগেই যদি আমি বাড়ি আসতাম, তাহলে সেখানের সব লোকজনদেরকে কাঁদিয়ে ছাড়তাম। যাদের জন্য আমার মেয়ের চোখে পানি এসেছিল, তাদেরকে ছাড়তাম না আমি।

শাহরুখ বলেন, আমাকে নিয়ে কোনো সমস্যা থাকলে সরাসরি আমার সঙ্গে কথা বলুন। আমার ছোট্ট মেয়েটা ভয়ে কাঁদছিল বিষয়টা একদমই মেনে নিতে পারছি না। আমি পাঠান, আর আমার পরিবারকে রক্ষা করতে জানি।

উল্লেখ্য, এ মাসের ২ অক্টোবর আটক করা হয়েছিল আরিয়ান খানকে। ঐ দিন সারারাত জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর দুপুরে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছিল। আর ৭ অক্টোবর তাকে জেল হেফাজতে পাঠানো হয়। অবশেষে আজকে সকালে জামিনে মুক্তি মেলে বলি কিংয়ের ছেলের।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top