খুলনায় সারজিলকে হত্যার পর এবার তার মাকে হত্যার হুমকি দিলেন সন্ত্রাসীরা

songram-20191028220807.jpg

নিজস্ব প্রতিবেদক, প্রবর্তন | প্রকাশিতঃ ২২:৫৬, ২৮ অক্টোবর ২০১৯

খুলনার আলোচিত সারজিল ইসলাম সংগ্রাম হত্যা মামলার বাদী নিহতের মা সাবিনা ইয়াসমিন মিলিকে জীবন নাশের হুমকি দিয়ে মামলা প্রত্যাহার করে নিতে বললেন সন্ত্রাসী মোস্তফা কামাল ওরফে মীনা কামাল (৫০)। এই ঘটনায় মিলি রূপসা থানায় সাধারণ ডায়েরী করেছেন। সারজিল হত্যা মামলায় ৯ আসামীর মধ্যে ৮ জনই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছেন।

সাধারণ ডায়েরীতে রূপসা উপজেলার বাগমারা এলাকার মৃত মিনহাজ উদ্দিনের ছেলে মোস্তফা কামাল ওরফে মীনা কামালকে মিলি তার ছেলে সারজিল হত্যার মূল পরিকল্পনাকারী হিসেবে উল্লেখ করেছেন।

ডায়েরীতে তিনি আরও বলেন, গত ২০ অক্টোবর দুপুরে সময় বাগমারা বীরশ্রেষ্ট রুহুল আমিন সড়ক পাওয়ার হাউজের সামনে মোস্তফা কামাল ওরফে মীনা কামালের সাথে দেখা হলে সে আমাকে মামলা তুলে নিতে বা আপোষ করে নিতে বলে। আমি তার কথায় প্রতিবাদ করিলে সে আমার প্রতি মারমুখি আচরন করে ও প্রকাশ্যে খুন করার হুমকি দেয়। উক্ত মীনা কামাল যে কোন সময় আমার ও আমার পরিবারের সদস্যদের জান ও মালের ক্ষতি করিতে পারে এবং আমাকে ও আমার পরিবারকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন ও হয়রানী করার জন্য আমার নামে মিথ্যা মামলা বা অভিযোগ করিতে পারে।

উল্লেখ, গত ২৬ সেপ্টেম্বর বাগমারা হিমায়ন বরফ কলের বিপরীতে আলামিনের চায়ের দোকানের সামনে মিলির ছেলে সারজিল ইসলাম সংগ্রাম খুন হয়। এ বিষয়ে সারজিলের মা মিলি বাদী হয়ে ৬ জন আসামীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৪/৫ জন আসামীর নামে একটি মামলা দায়ের করেন। এই মামলায় ৯ জন আসামীর মধ্যে ৮ জনই আদালতে স্বীকারোক্তিমূলক জনাববন্দী প্রদান করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!