শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবিত স্থান পরিদর্শন

1635172809671-1.jpg

বিজ্ঞপ্তি: শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনা এর প্রস্তাবিত স্থান পরিদর্শনের জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মোঃ আলী নূর এর নেতৃত্বে অতিরিক্ত সচিব  মোঃ শাহাদাৎ হোসেন, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ডা. এ. এইচ. এম এনায়েত হোসেন, যুগ্ম সচিব মোঃ আবদুস সালাম খানসহ ১২ সদস্য বিশিষ্ট একটি টিম আজ খুলনাতে আগমন করেন।

মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবিত স্থান পরিদর্শনের পূর্বে শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডা. মোঃ মাহবুবুর রহমান খুলনাস্থ হোটেল সিটি ইন-এ এক ব্রিফিং অনুষ্ঠানের আয়োজন করেন। ব্রিফিং অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর বিশ্ববিদ্যালয়ের লক্ষ্য , উদ্দেশ্য, ভবিষ্যৎ পরিকল্পনা এবং প্রস্তাবিত স্থান সম্পর্কে Power Presentation এর মাধ্যমে সকলের সামনে উপস্থাপন করেন।

ব্রিফিং অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এবং মন্ত্রণালয়ের সচিব মোঃ আলী নূর বক্তব্য রাখেন।

এ সময় স্বাস্থ্য শিক্ষা পরিবার কল্যাণ বিভাগের সচিবসহ তাঁর টিমের সকল সদস্য, খুলনা জেলা প্রশাসক ও তাঁর দপ্তরের অন্যান্য কর্মকর্তা, খুলনাস্থ সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষগণ, প্যানেল মেয়র আলী আকবর টিপু এবং বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ আব্দুর রউফসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ব্রিফিং অনুষ্ঠান শেষে মেয়র মহোদয়সহ মন্ত্রণালয়ের কর্মকর্তা, বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকসহ অন্যান্য কর্মকর্তা, বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাগণ শেখ হাসিনা মেডিকেল বিশ^বিদ্যালয়, খুলনা এর প্রস্তাবিত স্থান পরিদর্শন করেন। এ সময় উপস্থিত কর্মকর্তাগণ দ্রুত মেডিকেল বিশ^বিদ্যালয়ের অবকাঠামো নির্মাণের উপর গুরুত্ব আরোপ করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top