বাগেরহাটে ষ্টেজ ভেঙ্গে আ’লীগের ১৫ নেতাকর্মী আহত

Citolmari-photo.jpg

চিতলমারী প্রতিনিধি, প্রবর্তন | প্রকাশিতঃ ১৮:৫৭, ২০ অক্টোবর ২০১৯

বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরুতে অতিথিদের আসন গ্রহনের সময় সভামঞ্চ ভেঙ্গে আওয়ামীলীগের ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার হিজলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ দূর্ঘটনা ঘটনা ঘটে।

হিজলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী আফজাল হোসেন ও দলীয় নেতাকর্মীরা জানান, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী রবিবার ৩ নং হিজলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের কার্যক্রম শুরু হয়। সঞ্চালক লিটন কাজী সম্মেলনের শুরুতে অতিথিদের মঞ্চে আসন গ্রহনের জন্য অনুরোধ জানান। এসময় অতিথিদের সাথে শতাধিক নেতাকর্মীরা মঞ্চে ওঠেন। এরপরই হঠাৎ মঞ্চটি ভেঙ্গে পড়ে। শুরু হয় হুলস্তুল।

এ সময় আহত হন হিজলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক লিটন কাজী (৪৫), চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাশিনাথ বিশ্বাস (৫০), খুলনা জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট জহিরুল ইসলাম পলাশ (৪৩), চরবানিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রফুল্ল কুুমার মন্ডল (৭০). যুব মহিলা লীগ নেত্রী লতা কাজী (৩৫), ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নীতিশ মেম্বার (৫০), সাবেক যুলীগ নেতা ফরহাদ হেসোন (৪৮), শাহিন কাজী (৪০), আওয়ামী লীগ নেতা রনজিৎ কুমার বাড়ই (৬৫), পল্লী বিদ্যুতের পরিচালক মোঃ আলমগীর হোসেন (৫০) ও মহিলা আওয়ামী লীগ নেত্রী বিউটি বেগমসহ আওয়ামীলীগ, যুবলীগ ও মহিলা আওয়ামীলীগের ১৫ নেতাকর্মী। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে গুরুতর অবস্থায় চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাশিনাথ বিশ্বাস ও চরবানিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রফুল্ল মন্ডলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডা. মোঃ মামুন হাসান মিলন সাংবাদিকদের জানান, আহতদের মধ্যে দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এছাড়া তিন জন চিতলমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি রয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top