খুলনায় ম্যাজিস্ট্রেট সেজে ১৭ ব্যক্তির টাকা আত্মসাৎ : প্রতারক সাইদুর গ্রেফতার

1910.jpg

পাইকগাছা প্রতিনিধি : খুলনার পাইকগাছায় ৩৭তম বিসিএস এর নির্বাহী ম্যাজিস্ট্রেট সেজে সরকারি বিভিন্ন প্রজ্ঞাপন দেখিয়ে প্রতারণার মাধ্যমে সতেরো ব্যক্তির নিকট থেকে ১ কোটি ৫০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে সাইদুর রহমান অরণ্য নামে এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

রবিবার অভিযান চালিয়ে বাগেরহাট জেলার ফকিরহাটের নোয়াপাড়া থেকে তাকে গ্রেফতার করে। সোমবার সকালে পাইকগাছা থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় উপজেলার বাশাখালী গ্রামের নুরুজ্জামান বাদী হয়ে থানায় মামলা করেছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার গড়ইখালী বাশাখালী গ্রামের শওকত গাজীর ছেলে নুরুজ্জামান গাজি (সাগর)-সহ ৩ ব্যক্তি বাদী হয়ে রুপসা থানার তালিমপুর গ্রামের সিদ্দিকুর রহমান ছেলে এস এম সাইদুর রহমান অরন্যর নামে পাইকগাছা থানায় মামলা দায়ের করে। সে কখনো বিসিএস ক্যাডার, কখনো উচ্চ পদস্থ কর্মকর্তা , যশোর থেকে প্রকাশিত সমাজের কথা পত্রিকার খুলানা ব্যুরো প্রধান ও সি এন এন টিভির পরিচয় দিয়ে চলাফেরা করত। কিছুদিন আগে বাশাখালী থেকে ৩৪ লাখ টাকা নিয়ে চাকরী না দিয়ে তালবাহানা করতে থাকে । এর মধ্যে একই এলাকা থেকে চাকরি দেওয়ার নাম করে দেড় কোটি টাকা হাতিয়ে নেয়। তার সূত্র ধরে র‌্যাব ৬ গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে। আটককৃত সাইদুরকে সোমবার সকালে পাইকগাছা থানা হস্তান্তর করে।

ওসি এজাজ শফি জানান, জিজ্ঞাসাবাদ শেষে তাকে পাইকগাছা আদালতে প্রেরণ করা হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!