খুলনায় ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ

15.10.20-1.jpg

পাইকগাছা প্রতিনিধি : খুলনার পাইকগাছায়  প্রান্ত ঘোষ (২৪) নামের এক ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার গদাইপুর ইউনিয়নের পুরাইকাটি গ্রামের অচিন্ত ঘোষের ছোট পুত্র ছাত্রলীগ কর্মী প্রান্ত ঘোষ গত ৭ অক্টোবর বুধবার রাতে গড়ইখালী থেকে নির্বাচনী প্রচারনা শেষে বাড়ি ফেরার পথে লস্করের উত্তর খড়িয়া গ্রামের সুকুমার ডাক্তারের মোড়ে বালির উপর স্থানীয় লোকজন আহত অবস্থায় দেখতে পায়। সেখান থেকে স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তিতে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই খুলনায় প্রেরণ করেন। এদিকে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ৭ টার দিকে প্রান্ত মৃত্যু বরণ করেন।

প্রান্ত’র দাদা অনুপ কুমার ঘোষ জানিয়েছেন, তার ভাইকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা মেরেছে সেটা নিশ্চিত করে বলতে পারেননি।

অনুপ জানিয়েছেন, ঘটনাটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। সে কারনে লাশ ময়না তদন্ত করে আনা হয়েছে।

এ প্রসঙ্গে পাইকগাছা থানার ওসি মোঃ এজাজ শফি বলেন, ‘মৃতের সঠিক কোন তথ্য এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে তথ্য উদঘাটনের জন্য গড়ইখালীর খালেক মোল্যার ছেলে দিদারুল মোল্যা ও তার ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া কন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।’ এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ হয়নি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!