ফ্রান্সের তারকা ফুটবলারের ৬ মাসের কারাদণ্ড

image-475952-1634188786.jpg

ডেস্ক রিপোর্ট : আদালতের আদেশ অমান্য করায় বায়ার্ন মিউনিখ ও ফ্রান্সের ডিফেন্ডার লুকাস এরনঁদেজকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

আগামী মঙ্গলবার এ তারকা ফুটবলারকে আদালতে হাজির হতে নির্দেশ দেওয়া হয়েছে। পরের ১০ দিনের মধ্যে স্বেচ্ছায় নিজের পছন্দের কারাগারে যেতে বলা হয়েছে তাকে।

মূলত স্ত্রীর বিরুদ্ধে সহিংসতার অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ার ঘটনায় এই শাস্তি পেতে যাচ্ছেন এরনঁদেজ।

২০১৭ সালের ফেব্রুয়ারিতে আথলেটিকো মাদ্রিদে থাকাকালীন বান্ধবী আমেলিয়া ইয়োরেন্তের সঙ্গে বিবাদে জড়ান এরনঁদেজ, যা পরে হাতাহাতিতে রূপ নেয়। সে সময় এরনঁদেজের আঘাতে আমেলিয়া আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হন।

বান্ধবীকে লাঞ্ছিত করার জন্য এরনঁদেজকে ৩১ দিনের জনসেবামূলক কাজের সাজা দেওয়া হয় এবং আমেলিয়ার ৫০০ মিটারের মধ্যে না থাকতে এরনদেঁজকে আদেশও দিয়েছিলেন আদালত।

কিন্তু আদালতের আদেশ অমান্য করে আমেলিয়াকেই সে সময় বিয়ে করেন এরনঁদেজ। বিয়ের পর ওই বছরই আইনের বেড়াজালে ফেঁসে যান এরনঁদেজ।

আদেশ অমান্য করায় এরনঁদেজকে তখন গ্রেফতার করা হয়। ২০১৯ সালে তাকে ছয় মাসের স্থগিত কারাদণ্ড দেয় আদালত। ফরাসি এই ডিফেন্ডার তখন আপিল করলেও হেরে যান।

২০১৯ সালে বায়ার্নে যোগ দেন এরনঁদেজ। ফ্রান্সের হয়ে ২৯ ম্যাচ খেলেছেন তিনি। ২০১৮ সালে ফ্রান্সের বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন তিনি। গত রোববার উয়েফা নেশন্স লিগে ফ্রান্সের জয়ী দলের একাদশেও খেলেছেন এই তারকা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top