হ্যাকারের কবল থেকে মুক্ত শাবনূর, জানালেন নতুন খবর

125838_bangladesh_pratidin_shabnur-bdp.jpg

ডেস্ক রিপোর্ট : দীর্ঘদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব জনপ্রিয় নায়িকা শাবনূর। একে একে ইনস্টাগ্রাম, ইউটিউব ও ফেসবুকে নিয়মিত আপডেট নিয়ে হাজির হচ্ছিলেন তিনি, বেশ সাড়াও পাচ্ছিলেন। তবে মাঝখানে হ্যাকারের কবলে পড়ে ফেসবুক আইডি ছাড়া সোশ্যাল হ্যান্ডেলের বাকি সব আইডির নিয়ন্ত্রণ হারান তিনি। স্বস্তির খবর হচ্ছে, ইউটিউব বাদে ফেসবুক আইডি, পেইজ ও ইনস্টাগ্রামের পূর্ণ নিয়ন্ত্রণ ফিরে পেয়েছেন এই নায়িকা।

এক ফেসবুক বার্তায় শাবনূর নিজেই এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সবার অবগতির জন্য জানাচ্ছি যে, আমার ফেসবুক আইডি, পেইজ ও ইনস্টাগ্রামের পূর্ণ নিয়ন্ত্রণ ফিরে পেয়েছি। যদিও আপনারা লক্ষ্য করেছেন হ্যাকিংয়ের কারণে ইউটিউব চ্যানেলটি হারিয়েছি।

শাবনূর আরও জানান, হ্যাকাররা আমার ইউটিউব চ্যানেলটি নষ্ট করতে পারলেও আমাকে আপনাদের থেকে দূরে সরাতে পারবে না, ইনশাআল্লাহ। আমি শিগগিরই ফিরছি আপনাদের মাঝে নতুন ইউটিউব চ্যানেল নিয়ে, সঙ্গেই থাকুন। আর কৃতজ্ঞতা সবার প্রতি, যারা আমার সঙ্গে রয়েছেন।

উল্লেখ্য, অনেক দিন ধরে চলচ্চিত্রের বাইরে থাকলেও জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি শাবনূরের। সে সুযোগ নিয়ে তার নামে বহু ভুয়া আইডি ও পেইজ খুলে ছিল অনেকে। এতে নানা ধরণের প্রতারণার শিকার হচ্ছিল মানুষজন। সে জায়গা থেকে এবং ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলার জন্য সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হন তিনি।

শাবনূর প্রথমে ইন্সটাগ্রামে নিজের নামে আইডি খোলেন। এর সাথে ফেসবুকেও সরব হন। সর্বশেষ তিনি ইউটিউবে নিজের নামে চ্যানেল খুলে বেশ কয়েকটি ভিডিও আপলোড করেন, যা দর্শক মহলে সাড়া ফেলে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top