শাকিব-পূজার শুটিং দেখতে যাওয়া নিয়ে কলহ, আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

143337shakib-puja-750x430-1.jpg

ডেস্ক রিপোর্ট : জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় ঢাকা থেকে শুটিংএর দল এসেছে। এমন প্রত্যন্ত অঞ্চলে সচরাচর এমন চমকপ্রদ ঘটনা ঘটে না, ঢাকা থেকে শুটিং দল আসছে। সেটা একনজর দেখার কৌতুহল সকলেরই। আশেপাশের বাড়ির সবাই যাচ্ছে স্বাভাবিকভাবেই উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামে এক গৃহবধূর ইচ্ছা জাগে শুটিং দেখতে যাবে। কিন্তু স্বামী নিয়ে না যাওয়ায় কলহ তৈরি হয়। ক্রমেই কলহ বিশালাকার ধারণ করলে ওই গৃহবধূ আত্মহত্যার চেষ্টা চালান।

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামে সোমবার (১১ অক্টোবর) বিকেলে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, গলুই নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নিতে গত ২৮ সেপ্টেম্বর থেকে জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে অবস্থান করছেন শুটিং ইউনিট অবস্থান করছিল। এই ইউনিটে ছিলেন শাকিব খান ও নায়িকা পূজা চেরি। যার ফলে কৌতুহলটা একটু বেশিই ছিল গ্রামের মানুষের।

গত সোমবার (১১ অক্টোবর) বিকালে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। ক্রমেই কলহ বাড়তে থাকে। ঝগড়া তিক্ততার পর্যায়ে চলে গেলে গৃহবধূ সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়ঁনা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান।  বিষয়টি টের পেয়ে তার স্বামী দরজা ভেঙে তাকে ঝুলানো অবস্থায় মাটিতে নামান।

ওই গৃহবধূর স্বামী বলেন, ঢাকা থেকে শুটিং করতে নায়ক নায়িকারা আসছে। জামথল ঘাটে শুটিং দেখার জন্য আমার স্ত্রী বায়না ধরে। আমি জন্ডিসে আক্রান্ত থাকায় দু-একদিন পর নিয়ে যেতে চাই। কিন্তু সে তা না মানায় আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে সে আত্মহত্যার চেষ্টা চালায়।’

এ বিষয়ে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক জানান, বিষয়টি আমার কানে এসেছে। তবে এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top