‘মাদক পরিবহন’! কুমিল্লা টু গোপালগঞ্জ

150806345457798.jpg

ডেস্ক রিপোর্ট : মাদারীপুরে ৩৯ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৮। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে র‌্যাব তাদেরকে আটক করে।

বৃহস্পতিবার সকালে র‌্যাব এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানায়। র‍্যাব জানায়, মাদক কারবারীরা বিপুল পরিমাণ গাঁজা নিয়ে কুমিল্লা থেকে গোপালগঞ্জে যেতে তারা কুমিল্লা-চাঁদপুরঘাট-মাদারীপুর-গোপালগঞ্জ রুট ব্যবহার করছে। এই সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ শেখ হাসিনা মহাসড়কের সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল প্লাজার পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে ২০টি প্যাকেটে থাকা ৩৯ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারীকে আটক করে।

আটককৃতরা হলেন- কুমিল্লার কোতয়ালী থানার আমতলী গ্রামের মৃত তৈয়ব আলী মোল্যার ছেলে মো. আল আমিন (৩২), কুমিল্লা সদর দক্ষিন থানার উড়িয়াপাড়া গ্রামের কাজী আব্দুর রশিদের ছেলে কাজী আরিফ (২৩) এবং একই জেলার সদর দক্ষিণ থানার দড়িবটক গ্রামের আবুল কালামের ছেলে মো. শরিফুল ইসলাম। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, ‘আসামিদের গাড়ি তল্লাশি করে উদ্ধার হওয়া ৩৯ কেজি গাঁজার মূল্য প্রায় ১১ লাখ ৭০ হাজার টাকা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সাদা নোহা, চারটি মোবাইল, সাতটি সিমকার্ডসহ মাদক ক্রয়-বিক্রয়ের সাড়ে পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়।

ধৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লা-চাঁদপুরঘাট ব্যবহার করে গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য পরিবহন করে আসছিল। ধৃত আসামিদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top