সব অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকতে হবে: এমপি শাওন

bhola-20211014141542.jpg

ডেস্ক রিপোর্ট : ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের মাধ্যমে সংগঠনকে ঢেলে সাজানো ও সবাইকে সব অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে লালমোহন উপজেলা অডিটোরিয়ামে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, বিএনপি সরকারের আমলে অনেক ধর্মের মানুষকে বাড়িঘর ছেড়ে পালিয়ে যেতে হয়েছে। সেই দিন পরিবর্তন করে লালমোহন-তজুমুদ্দিনে সব ধর্মের মানুষের ভেতর যে ভ্রাতৃত্ববন্ধন সৃষ্টি হয়েছে তা সবার মাঝে অনুকরণীয় হয়ে থাকবে।

তিনি বলেন, মানুষ হিসেবে সবার মাঝে বেঁচে থাকতে চাই। একটি গোষ্ঠী দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করে যাচ্ছে; তাদের প্রতিহত করতে হবে। বর্তমান সরকারের কল্যাণে লালমোহন-তজুমুদ্দিনের সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করতে সক্ষম হয়েছি।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, সহসভাপতি দিদারুল ইসলাম অরুণ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল প্রমুখ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top