ছয় মাসের সন্তানকে বিক্রি করে দিলেন বাবা, অতঃপর…

112059_bangladesh_pratidin_ctg.jpg

ডেস্ক রিপোর্ট : শিশুটির বয়স মাত্র ছয় মাস। ছোট্ট সেই শিশুকে টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামে।

অভিযুক্ত ব্যক্তির নাম মো. আব্বাস (২২)। জানা গেছে, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের সন্তানকে বিক্রি দেন। পরে স্ত্রীর অভিযোগ পেয়ে তাকে আটক করে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা পুলিশ। এরপর জিজ্ঞাসাবাদ শেষে ছয় মাস বয়সী শিশুটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের শিশুকে চন্দনাইশের দোহাজারী এলাকার এক ব্যক্তির কাছে বিক্রি করেন আব্বাস। এ ঘটনায় তার স্ত্রী ওই দিন রাতে চান্দগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। এরপর রাতেই আব্বাসকে আটক করা হয়। তার দেওয়া স্বীকারোক্তিতে বুধবার বিকালে দোহাজারী থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুর মা গণমাধ্যমকে বলেন, আমার স্বামী প্রায় সময় আমাকে মারধর করে। সে আমাকে টাকা-পয়সা দেয় না। সবশেষ গত সোমবার রাতে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। আমি খোলা আকাশে সারারাত বৃষ্টিতে ভিজে কাটিয়েছি। পরদিন সবার অগোচরে সে আমার সন্তানকে বিক্রি করে। আমি বিষয়টি থানা পুলিশকে জানালে তারা তাকে আটক করে। পরে পুলিশ বুধবার আমার শিশুকে উদ্ধার করে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান গণমাধ্যমকে বলেন, নিজের সন্তান বিক্রির অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার দেওয়া তথ্যে চন্দনাইশ উপজেলা থেকে বাচ্চাটিকে উদ্ধার করা হয়।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top